চুম্বনে ‘না’ দীপিকার!

প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০১৮, ১০:৫৭ এএম

বলিউডের তারকা জুটি দীপিকা পাড়ুকোন-রণবীর সিং। এই তো কিছুদিন আগে বিয়ের কাজটি সেরে ফেলেছেন তারা। আর বিয়ের আমেজ শেষ হতে না হতেই কাজে ফিরেছেন রণবীর। অন্যদিকে, এখনও সেই ঘোর কাটিয়ে উঠতে পারেননি দীপিকা। বেশ কিছুটা সময় কেটে গেলেও হাতে চূড়া, গলায় মঙ্গলসূত্র, সিঁথিতে সিঁদুর, নববধূর মতো এসব রেখে দিয়েছেন এই বলি সুন্দরী। 

সম্প্রতি একটি ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে বিয়ের পরের জল্পনা নিয়ে বেশ খোলামেলা জবাব দিয়েছেন দীপিকা।

ওই সাক্ষাৎকারে উঠে আসে রণবীর সিং ও তার বিয়ের প্রসঙ্গ। বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে প্রশ্ন করা হয়, তিনি কি বিয়ের পর অনস্ক্রিনে চুম্বন করবেন না, এমন কোনো শর্তে ছবি সই করবেন? উত্তরে তার প্রতিক্রিয়া ছিল, ‘ছি...’। এতে সহজেই প্রতীয়মান হচ্ছে, অনস্ক্রিনে রণবীর বাদে অন্য কারও সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় করতে নারাজ তিনি।

এখানেই শেষ নয় ওই ম্যাগাজিনের সাক্ষাৎকারে খুব স্বাভাবিকভাবেই উঠে আসে দীপিকা-রণবীরের মধুচন্দ্রিমায় যাওয়ার প্রসঙ্গ।  

&dquote;&dquote;
এ বিষয়ে দীপিকা বলেন, ‘আপাতত ওর (রণবীর) ছবি মুক্তি পাচ্ছে, ওটা নিয়েই ব্যস্ত আছি।  আর কিছুই ভাবছি না। ‘সিম্বা’ মুক্তির পরই মধুচন্দ্রিমা ও জন্মদিন সেলিব্রেশনের বিষয়ে ভাববো। তা ছাড়া বিয়ে ও সেলিব্রেশন এই গোটা বিষয়টাই আমাদের কাছে ছুটি কাটানোর মতো করেই কেটেছে। আর এই ডিসেম্বর মাসে নানা কিছু রয়েছে, যেটা এক নব-দম্পতির কাছে সেলিব্রেশনের জন্য যথেষ্ট।’

উল্লেখ্য, রণবীর পত্নী দীপিকা পাড়ুকোন পদ্মাবত সিনেমার পর এখনও পর্যন্ত আর কোনো ছবির কাজে হাত দেননি। তবে খুব শিগগিরই মেঘনা গুলজারের একটি বায়োগ্রাফি ছবির শুটিং শুরু করবেন তিনি। এমনটাই জানা গেছে।
 
বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: