হাইকোর্ট থেকে জামিন পেয়েও কারাগারে ১২ বিএনপি নেতা

প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০১৮, ০৬:০৫ পিএম

হাইকোর্ট থেকে জামিন পেয়েও কারাগার থেকে বের হতে পারলেন না ভৈরব বিএনপির ১২ নেতা। শ্যোন অ্যারেস্ট দেখিয়ে তাদেরকে কারাগার থেকে বের হতে দেয়া হয়নি। কারাগার কর্তৃপক্ষ বিএনপির নেতাদেরকে শুক্রবার (২১ ডিসেম্বর) জানান, ১২ জন উচ্চ আদালত থেকে জামিন পেলেও ভৈরব থানার মামলায় তাদেরকে কারাগারে আটক রাখতে হবে। গত বৃহস্পতিবার ভৈরব থানা পুলিশ উল্লিখিত পুলিশ অ্যাসোল্ট মামলায় তাদেরকে আসামি করে কিশোরগঞ্জ আদালতে পত্র পাঠায়।

আদালত থেকে এদিন বিকালেই তাদেরকে শ্যোন অ্যারেস্ট দেখিয়ে কারাগারে আদেশটি পাঠানো হয় বলে কারাগার কর্তৃপক্ষ জানায়। এ কারণে তারা উচ্চ আদালত থেকে জামিন পেলেও পুলিশ অ্যাসোল্ট মামলায় কারাগারে আটক থাকবে বলে কারা কর্তৃপক্ষ জানায়।

উচ্চ আদালতের জামিনের মেয়াদ শেষ হওয়ার আগেই গত ১৩ ডিসেম্বর মঙ্গলবার ভৈরব বিএনপির সাত নেতাকর্মী কিশোরগঞ্জ জুডিশিয়াল আদালতে হাজির হয়ে জামিন চাইলে আদালত তাদেরকে জামিন না দিয়ে কারাগারে পাঠিয়ে দেয়।

এরা হলো ভৈরব উপজেলা যুবদল সভাপতি জুবায়ের আফজাল, সাধারণ সম্পাদক সহীদুল হক ইমন, পৌর যুবদল সভাপতি হানিফ মাহমুদ, সাধারণ সম্পাদক মো. আরমান, ৮ নম্বর পৌর ওয়ার্ডের সভাপতি রাজু আহমেদ, সবেক পৌর কাউন্সিলর ও বিএনপি নেতা মো. আক্তারুজ্জামান এবং বিএনপি নেতা মো. নুরুজ্জামান।

এর আগে ভৈরব বিএনপির আরও ৫ কর্মীকে ভৈরব থানা পুলিশ অপর একটি মামলায় অজ্ঞাত আসামি হিসেবে গ্রেফতার করে। এরা হলো আলমগীর মেম্বার, খালেদ মিয়া, নুরুজ্জামান খাঁন, ফারুক মিয়া ও মুর্শিদ মিয়া।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: