ঝালকাঠিতে ছাত্রলীগ নেতা গ্রেফতার

প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০১৮, ১২:২৭ পিএম

ঝালকাঠি জেলা প্রশাসকের বাসভবনে নিরাপত্তার দায়িত্বে থাকা দুই পুলিশ কনস্টেবলকে লাঞ্ছিত করার অভিযোগে জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক শেখ রাব্বিকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (২৮ ডিসেম্বর) সকালে শহরের স্টেশন রোড থেকে তাকে গ্রেফতারের পর বিকালে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

ঝালকাঠি থানার ওসি শোনিত কুমার গায়েন বলেন, ‘বৃহস্পতিবার বিকেলে ঝালকাঠির জেলা প্রশাসক মো. হামিদুল হকের বাসভবনের সামনে ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী আড্ডা দিচ্ছিলেন। এ সময় বাসভবনের নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ কনেস্টবল তৌহিদুল ইসলাম ও মো. তাজউদ্দিন ওই ছাত্রলীগ নেতাকর্মীদের আড্ডা দিতে নিষেধ করেন। এতে ছাত্রলীগ নেতাকর্মীরা ক্ষিপ্ত হয়ে বাগবিতণ্ডা শুরু করে।

একপর্যায়ে দুই কনস্টেবলকে শারীরিকভাবে লাঞ্ছিত করে তারা। এ ঘটনায় রাতেই পুলিশ কনস্টেবল মো. তাজউদ্দিন বাদী হয়ে ঝালকাঠি থানায় জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক শেখ রাব্বিসহ চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

পরে পুলিশ অভিযান চালিয়ে শহরের স্টেশন রোড থেকে শেখ রাব্বিকে গ্রেফতার করে।

মামলার অপর আসামিরা হলেন ছাত্রলীগ কর্মী সৈকত, অনিক ও শিশির। পুলিশ অভিযান চালিয়ে শহরের স্টেশন রোড থেকে শেখ রাব্বিকে গ্রেফতার করে।

মামলার তদন্ত কর্মকর্তা মো. হানিফ বলেন, ‘আটক শেখ রাব্বিকে আদালতে পাঠানো হয়েছে। আদালত তাকে জেল হাজতে পাঠিয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বিডি২৪লাইভ/এসএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: