‘জোর করে চাপিয়ে দেওয়া আমরা মানবো না’

প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০১৮, ১০:৩৬ পিএম

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নির্বাচনে লেভেল প্লেইং ফিল্ড বলে কিছু নেই। ইউনিয়ন পর্যায়ে জেলা পর্যায়ে সব জায়গায় মামলা করা হচ্ছে। সবচেয়ে আশ্চর্যজনক বিষয় আমার প্রধান নির্বাচনী এজেন্টের নামে মামলা করা হয়েছে। আমি সকালে জেলা প্রশাসকের সাথে দেখা করে এসেছি, এসপির সাথে দেখা করে এসেছি আপনারা মামলা গুলো বন্ধ করেন। বন্ধতো দূর উল্টো পুলিশ গ্রেফতার বাড়িয়ে দিয়েছে। সারাদেশের চিত্র এটাই। 

শনিবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় মির্জা ফখরুল তার বাসভবনে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি আরও বলেন, জনগণের বিজয় সুনিশ্চিত কিন্তু ধরপাকর করে একটা ভীতিকর পরিবেশ সৃষ্টি করা হচ্ছে। যেন ভোটাররা ভোট কেন্দ্রে না যায়। ভোটররা ভোট কেন্দ্রে গেলে পরিস্থিতি পরিবর্তন হয়ে যাবে। আমরা বিভিন্ন জায়গায় খবর পেয়েছে ভোট কেন্দ্রে ফরশো ব্যালট বাক্স থাকবে। পরিপূর্ণ একটা ব্যালট বাক্স দিয়ে ভোট গণনা করা হবে।নির্বাচন পক্ষে নিয়ে আসার জন্য তার সর্বোচ্চ প্রক্রিয়া চালাচ্ছে।এসময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন ভোট চুরি করে, ডাকাতি করে জোর করে চাপিয়ে দেওয়া সিদ্ধান্ত আমরা মানবোনা। 

সেক্ষেত্রে কোন কর্মসূচী থাকবে কিনা এই প্রশ্নের জবাবে তিনি বলেন, সেটা সময়ই বলে দেবে। তবে ভোটারদের উপস্থিত পরিবর্তন আনবে। আর সেটা দেখার জন্যই আমরা শেষ পর্যন্ত নির্বাচনে থাকবো।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: