১৯৭০ সনের মতো নৌকার পক্ষে গণজোয়ার

প্রকাশিত: ৩০ ডিসেম্বর ২০১৮, ০৩:৪৪ পিএম

ভোলা-১ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ১৯৭০ সনের মতো নৌকার পক্ষে গণজোয়ার এসেছে। বাংলার মানুষ আবার নৌকার পক্ষে ভোট দিয়ে তৃতীয় মেয়াদে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করবে।

আজ রবিবার (৩০ ডিসেম্বর) সকাল ৮ টায় ভোলা পৌর শহরের বাংলা স্কুল কেন্দ্রে ভোলার-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ প্রথমে তার ভোটাধিকার প্রয়োগ করার পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমি ভোটকেন্দ্র ঘুরে দেখেছি। এখানে ভালোভাবে ভোটগ্রহণ চলছে। ভোলাসহ সারাদেশে শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ হচ্ছে। এখানে কোনো সমস্যা নেই। আমি বিএনপি এজেন্টদেরকেও উপস্থিত দেখেছি। এ সময় তিনি দুই-তৃতীয়াংশ আসনের বেশি আসনে আওয়ামী লীগ বিজয়ী হবে বলে ধারণা করেন।

এর আগে কনকনে শীতের মধ্যেও ভোলার প্রতিটি কেন্দ্রগুলোতে নারী ও পুরুষ ভোটাররা লাইনে দাঁড়িয়ে সারিবদ্ধ ভাবে ভোট প্রদান করতে অপেক্ষা করেছেন। এ ভোট গ্রহণ চলবে সকাল ৮ থেকে বিকাল ৪টা পর্যন্ত।

অন্যদিকে, সকাল সাড়ে ৮টার দিকে পৌর শহরের বাংলা স্কুল কেন্দ্রে ভোলা-১ (সদর) আসনের বিএনপির প্রার্থী ও ভোলা জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর ভোটা অধিকার প্রয়োগ করেন।

উল্লেখ্য, ভোলার ৪টি আসনের আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি, ইসলামী শাসন আন্দোলন বাংলাদেশ ও কমিউনিষ্ট পার্টির ১৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। জেলায় মোট ভোট কেন্দ্রের সংখ্য ৪৭৬টি, কক্ষের সংখ্যা ৪৭৬টি। মোট ভোটার সংখ্যা ১২ লাখ ৭৩ হাজার ৮২১ জন। এদের মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ৬ লাখ ৫০ হাজার ২১ জন, নারী ভোটার সংখ্যা ৬ লাখ ২২ হাজার ৫৩৩ জন।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: