গণমাধ্যমের প্রিয় মুখ গণমাধ্যমের দায়িত্বে

প্রকাশিত: ০৬ জানুয়ারি ২০১৯, ০৮:৪০ পিএম

চট্টগ্রাম-৭ আসনের সংসদ সদস্য, আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং গণমাধ্যমের প্রিয়মুখ ড. হাছান মাহমুদ নতুন মন্ত্রিসভায় তথ্য মন্ত্রণালয়ের দায়িত্ব নিচ্ছেন।

মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম রবিবার (৬ জানুয়ারি) বিকেল সাড়ে চারটায় সচিবালয়ে সংবাদ সম্মেলনে নতুন মন্ত্রিপরিষদ সদস্যদের তালিকা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন।

সেই ঘোষণায় স্থান পেয়েছেন গণমানুষের অত্যন্ত পছন্দের মানুষ এবং কর্মী বান্ধব এই নেতা। তিনি তথ্য মন্ত্রণালয়ের দায়িত্ব পাওয়ায় আওয়ামী লীগের সকল স্তরের নেতাদের মাঝে আনন্দের সুবাতাস বয়ে যাচ্ছে। দলীয় নেতাকর্মীদের মাঝে একটি কথা উচ্চারিত হচ্ছে, অবশেষে তথ্য মন্ত্রণালয়ের পূর্ণ দায়িত্ব পাচ্ছেন আওয়ামী লীগের সংসদ সদস্য।

এদিকে এবারের মন্ত্রীসভার আকার নিয়ে প্রথম থেকেই কানাঘুষা ছিল। কাদের ভাগ্যে জুটছে রাষ্ট পরিচালনার দায়িত্ব। এ নিয়েই চলছিল দু-তিন দিন সকল আলোচনা। অবশেষে আজ বিকেলে শেষ হল তার অবসান। তবে মাঝে রাজনৈতিক দার্শনিক সৈয়দ আশরাফের মৃত্যুতে কিছুটা ভাটা পড়ে ছিল।

আগামীকাল সোমবার (৭ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টায় বঙ্গভবনে শেখ হাসিনার নেতৃত্বে নতুন মন্ত্রিসভার সদস্যরা শপথ নেবেন।

বিডি২৪লাইভ/এআইআর/এসবি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: