এক ঝাঁক তারকার সঙ্গে মোদির সেলফি

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০১৯, ০৫:৫৭ পিএম

অভিনেতা রণবীর কাপুর, আয়ুষ্মান খুরানা, বরুণ ধাওয়ান, রাজকুমার রাও, ভিকি কৌশল, অভিনেত্রী আলিয়া ভাট, ভূমি পেড়নেকর, নির্মাতা অশ্বিনী আইয়ার, একতা কাপুর, রোহিত শেঠি ও প্রযোজক করণ জোহরসহ বলিউডের এক ঝাঁক তারকা নিয়ে সেলফি তুলেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে তার দফতরে গিয়েছিলেন তারকারা। এসময় দেশের কাজে বলিউডের শিল্পীদের এগিয়ে আসার অনুরোধ করেন নরেন্দ্র মোদি।

প্রধানমন্ত্রীর সঙ্গে বলিউড তারকাদের তোলা একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে শেয়ার করেছেন করণ জোহর। ছবিটির ক্যাপশনে তিনি লিখেছেন- ‘দেশের পরিবর্তন নিয়ে কথা বলার সুযোগ। আশা করি এমন আলোচনা ভবিষ্যতে প্রতিদিন হবে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করা সত্যি বড় সুযোগ। সম্প্রদায় হিসেবে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রবল ইচ্ছা ছিলো। অনেক কিছুই আছে, যা আমরা করতে পারি। কীভাবে করতে পারবো, তা সুনির্দিষ্ট ভাবনা ও পথ তৈরি করতে হবে। বিশ্বের বড় ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যদি দেশ যোগ দেয়, তাহলে ভালো কিছু হতে পারে।’

&dquote;&dquote;এছাড়া সেসময়ে তোলা আরও কয়েকটি ছবি ছড়িয়ে পড়েছি সামাজিক যোগাযোগ মাধ্যমে। যা বেশ প্রশংসিত হয়েছে ভক্তদের মাঝে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: