ঢাকা, রবিবার, ২০ জানুয়ারি, ২০১৯

সম্পাদনা: মো: হৃদয় আলম

ডেস্ক এডিটর

চুরি করতে এসে ৩ ঘণ্টা দরজার বেল চাটল চোর (ভিডিও)

১২ জানুয়ারি, ২০১৯ ২৩:৫৮:০০

চুরি করতে এসেছিল চোর। কিন্তু না ভাঙল দরজা, না জানালা। বরং প্রবেশদ্বারের কলিং বেল ঘণ্টার পর ঘণ্টা চেটে চলেছে চোর। এমনই এক বিচিত্র ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার স্যালিনাস শহরে। ঘরের সবাই তখন গভীর ঘুমে।

ক্যালিফোর্নিয়ার পুলিশ এমনই এক ব্যক্তির সন্ধানে ব্যস্ত যিনি অদ্ভুত এই আচরণ করেছেন। গত শনিবার সকালে ক্যালিফোর্নিয়ার স্যালিনাসে ডানগান পরিবারের বাড়ির দরজায় ঘণ্টা খানেক ধরে রবার্টো ড্যানিয়েল অ্যারও নামের ওই চোরের কলিং বেল চাটার ফুটেজ ধরা পড়েছে বলে জানিয়েছে স্কাই নিউজ।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, গত শনিবার সকালে ক্যালিফোর্নিয়ার এক বাড়ির দরজায় এক ব্যক্তির তিন ঘণ্টা কলিং বেল চাটার একটি ফুটেজ ধরা পড়েছে। আজব এই আচরণ করেছেন ৩৩ বছর বয়সী রবার্টো ড্যানিয়েল।

বাড়ির মালিক সিলভিয়া ডানগান জানান, ঘটনার সময়ে তিনি বাড়িতে ছিলেন না, কিন্তু তার সন্তান ছিল। দরজায় কিছু একটা হচ্ছে এই নোটিফিকেশন পেয়ে তারা ক্যামেরার ফুটেজ লক্ষ্য করেন। তখনই তাজ্জব হয়ে দেখেন রবার্টো ক্যামেরার দিকে তাকিয়ে কলিং বেলটি চাটছেন।

সিলভিয়া বলেন, ভোর পাঁচটায় আমি বেরিয়ে যাই, আমার ছেলে সকাল ৬ টার আগে ওঠে না। বিচ্ছিরি এই ফুটেজ সামাজিক মাধ্যমে আসতেই হাজার হাজার মানুষ তাদের মতামত জানিয়েছেন।

ভিডিওটি মিডিয়াতে আসতেই হাজার হাজার মানুষ তাদের মতামত জানিয়েছেন। ডানগানরা এই ফুটেজ দেখার পরেই স্যালিনাস পুলিশকে খবর দেয়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

বিডি২৪লাইভ/এইচকে

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems