ঢাকা, রবিবার, ২০ জানুয়ারি, ২০১৯

মাসুদ রেজা শিশির

রাজবাড়ী প্রতিনিধি

কালুখালী উপজেলা নির্বাচন

মনোনয়ন প্রত্যাশী আ’লীগ নেতা খায়ের

১৩ জানুয়ারি, ২০১৯ ০৩:০০:০০

একাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষ হতে না হতেই নির্বাচন কমিশনের মার্চে উপজেলা পরিষদ নির্বাচনের ঘোষণায় রাজবাড়ীর কালুখালী উপজেলার সর্বত্রই বইতে শুরু করেছে আগাম নির্বাচনী হাওয়া। দলীয় প্রতিকে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কারণে সম্ভাব্য প্রার্থীরা মনোনয়ন পাওয়ার লক্ষে আগাম প্রচার-প্রচারণা শুরু করেছেন। নির্বাচনের আগাম হাওয়া লেগেছে গ্রাম গঞ্জের সকল এলাকায়।

রাজবাড়ীর কালুখালী উপজেলাটি ৭টি ইউনিয়ন নিয়ে গঠিত ৭টি ইউনিয়নেই আ’লীগের দলীয় চেয়ারম্যান রয়েছেন। মার্চে অনুষ্ঠিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে রাজবাড়ীর কালুখালী উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী কালুখালী উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য বিশিষ্ঠ ক্রীড়ানুরাগী সদাহাসউজ্জল মোঃ খায়রুল ইসলাম খায়ের।

ইতিমধ্যে উপজেলা নির্বাচনকে ঘিরে কালুখালীতে আওয়ামী লীগ নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা যাচ্ছে। খায়রুল ইসলাম খায়েরকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার অনুসারীরা প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

এ ব্যাপারে খায়রুল ইসলাম খায়ের বলেন, আমি দীর্ঘদিন রাজনীতি করে আসছি। বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে অনেক নির্যাতন সহ্য করে কালুখালী উপজেলার ছাত্রলীগ-যুবলীগ ও আওয়ামী লীগের নেতৃবৃন্দদের সাথে জননেত্রী শেখ হাসিনার পক্ষে কাজ করেছি। বিগত দিনে ইউপি নির্বাচন, উপজেলা চেয়ারম্যান ও জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করে বিজয়ী করেছি। জনগণের সুখ-দুঃখে সবসময় পাশে থেকেছি। তাদের ভালবাসা অর্জন করেছি। দল অবশ্যই আমাকে মূল্যায়ন করবে। উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ আমাকে মনোনয়ন দিবে আমি আশা করি দল আমাকে মনোনয়ন দিলে ইনশাআল্লাহ আমি বিপুল ভোটে বিজয়ী হতে পারব।

এদিকে জেলা পরিষদ সদস্য নির্বাচিত হওয়ার পর তার নিজ এলাকায় রাজবাড়ী জেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির সহায়তায় ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে বলে তিনি বলেন এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতেই আমার কর্মী সমর্থকরা মনে করেন আমার আরও বড় পরিসরে যাওয়া দরকার তাই উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে আমাকে আসন্ন উপজেলা নির্বাচনে প্রার্থী হতে উৎসাহিত করছেন আমি দলের কাছে মনোনয়ন প্রত্যাশা করি আশা করি দল আমাকে যথার্থ মূল্যায়ণ করবে।

খায়রুল ইসলাম খায়ের রাজনীতির পাশাপাশি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে নিজেকে জড়িয়ে রেখেছেন। খায়ের কালুখালী উপজেলার সর্বস্তরের মানুষের দোয়া কামনা করেছেন।

বিডি২৪লাইভ/এইচকে

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems