পুলিশের সঙ্গে সংঘর্ষ, যুবক নিহত

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০১৯, ০৯:৩০ এএম

পুলিশের সঙ্গে স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) মেম্বারের সমর্থকদের ধাওয়া ও সংঘর্ষে আশিকুর রহমান (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত আশিকুর মদনপুরের চাঁনপুর এলাকার শহীদুল ইসলামের ছেলে। তিনি মদনপুরের প্যানডেক্স গার্মেন্টসের শ্রমিক ছিলেন।

শনিবার (১২ জানুয়ারি) পুলিশের কাছ থেকে আসামি ছাড়িয়ে নেওয়ার সময় বন্দরের মদনপুর এলাকায় এ ঘটনা ঘটে। এসময় আহত হয়েছেন চার পুলিশ সদস্যসহ আরও অর্ধশতাধিক।

স্থানীয়রা জানান, মদনপুর এলাকার ড্রিমল্যান্ড রেস্টুরেন্ট থেকে রাতে নূর নবী ও রিফাতকে আটক করে পুলিশ। তারা স্থানীয় খলিল মেম্বারের লোক।

এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে খলিল মেম্বারের লোকজন এসে পুলিশকে ঘিরে ফেলে ও আটক দুজনকে ছাড়িয়ে নিতে চেষ্টা করে। এতে পুলিশ তাদের বাধা দিলে তাদের সঙ্গে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়। এসময় আহত হয়ে আশিকুরের মৃত্যু হয়।

এ ঘটনায় পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আলী, কনস্টেবল দেবাশীষ, মোহনসহ চারজন আহত হন।

এসময় পুলিশ পাল্টা অ্যাকশনে যায়। এতে স্থানীয় অন্তত ৪০ থেকে ৪৫ জন আহত হন। তাদের মধ্যে বাবু নামে এক যুবককে গুলিবিদ্ধ হয়। তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

বন্দর থানার ওসি আজহারুল ইসলাম বলেন, পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে আছে। তবে এ ঘটনায় কেউ নিহত হয়েছেন কি না সেটা তিনি বলতে পারেননি।

বিডি২৪লাইভ/এসএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: