জবির শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগ

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০১৯, ০৯:২৩ পিএম

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি)এক শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। আজ ঐ শিক্ষার্থী অশ্লীল আচরণ ও নিপীড়নের বিচার চেয়ে বিশ্ববিদ্যালয়ের কাছে চার শিক্ষার্থীর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন

নিপীড়নের স্বীকার হওয়া শিক্ষার্থী রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ৩য় সেমিস্টারের ফারজানা রহমান। অভিযুক্ত চার জন হলেন, ভূমি ব্যবস্থাপনা ও আইন বিভাগের ১৩তম ব্যাচের শাহারুল ইসলাম উম্মে, সমাজবিজ্ঞান বিভাগের ১৩তম ব্যাচের আবু সাঈদ, পদার্থ বিজ্ঞান বিভাগের ডেভিট, শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউটের ১৩তম ব্যাচের রাজওয়ান ইসলাম সীমান্ত

এছাড়া লিখিত অভিযোগে তিনি জানান, গত ১০ জানুয়ারি ছাত্রলীগের দুগ্রুপের সংঘর্ষ চলাকালে অভিযুক্ত এই চার জন তাকে জবি ক্যান্টিনের সামনে অশ্রাব্য ভাষায় গালাগালি ও হুমকি প্রদান করে। এরপর কাঠালতলায় শারীরিক ভাবে লাঞ্চিত করতে চেষ্টা করে। এসময় সিনিয়র বড় ভাই প্রতিবাদ করলে তার সাথেও অশ্লীল আচরণ করে।

এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর নুর মোহাম্মদ বলেন, আমরা এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। কিন্তু অফিস সময় শেষ হয়ে যাওয়ায় রোববার (১৩ জানুয়ারি) দেখতে পারিনি। পরবর্তী দিন দেখে ব্যবস্থা নেবো।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: