মসজিদের সিন্দুক কেটে টাকা চুরি, ভিডিও প্রকাশ 

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০১৯, ০৮:৪৫ এএম

রাজধানীর হাইকোর্ট মাজার ও মসজিদের মোট ১২টি সিন্দুক ভেঙে টাকা চুরি ঘটনার ভিডিও প্রকাশ করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

মঙ্গলবার (১৫ জানুয়ারি) রাতে ডিএমপির মিডিয়া ও পাবলিক রিলেসন্স বিভাগ সিন্দুক ভেঙে টাকা চুরির ভিডিওটি প্রকাশ করে।

ডিএমপি’র প্রকাশ করা ভিডিওতে দেখা যায়, মসজিদের অভ্যন্তরে মুখে কালো কাপড় পরে সিন্দুক ভেঙে টাকা চুরি করছেন একজন। চুরির পর গেটের তালা ভাঙে ওই চোর।

এরপর ভিডিও শেষ অংশে সাদা শার্ট ও কালো প্যান্ট পরা এক ব্যক্তিকে এই চুরিতে সহযোগিতা করতে দেখা যায়। এ ঘটনায় আসামি ও তাদের সহযোগিতায় থাকা অপর এক ব্যক্তিকে ধরিয়ে দেওয়ার আহ্বান জানিয়েছে ডিএমপি।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে ডিএমপি উল্লেখ করে, গত ২২ ডিসেম্বর ১১টা থেকে পরদিন ১টার মধ্যে হাইকোর্ট-সুপ্রিম কোর্ট মাজার মসজিদের দানবাক্সের সিন্দুকের তালা ভেঙে মূল্যবান বৈদেশিক মুদ্রা, স্বর্ণ ও মোটা অংকের নগদ টাকা চুরি যায়। এ সিন্দুক ভেঙে চুরির ঘটনায় ২৩ ডিসেম্বর শাহবাগ থানায় একটি চুরির মামলা রুজু হয়।

মসজিদের ভেতরের সিসিটিভি ফুটেজ পর্যালোচনায় করে ভিডিওতে প্রদর্শিত জনৈক ব্যক্তিকে বর্ণিত চুরির ঘটনার সঙ্গে জড়িত বলে প্রতীয়মান হয়। ভিডিওতে প্রদর্শিত ব্যক্তি সম্পর্কে কেউ জ্ঞাত থাকলে নিম্নোক্ত ঠিকানায় যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো-

১। অফিসার ইনচার্জ শাহবাগ থানা - ০১৭১৩-৩৭৩১২৫

২। এসআই মো. মনছুর আহম্মেদ - ০১৭২১৪৭১৪৬১

বিডি২৪লাইভ/এসএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: