গভীররাতে প্রেমিকের বাড়িতে ভাঙচুর, সাংবাদিক শুনেই ফোন বন্ধ!

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০১৯, ১১:৫৮ এএম

দেশের অন্যতম সেরা ইউটিউবার সালমান মুক্তাদির ও ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলামকে নিয়ে চারদিকে আলোচনা-সমালোচনার ঝড় বইতে শুরু করেছে। তাদের প্রেম, বিয়ে নিয়ে বেশ কিছুদিন আগে মিডিয়াপাড়ায় চলছিল কানাঘুষা। একটি রেডিও স্টেশনে এসেও তারা তাদের সম্পর্কের সকল বিষয়ই জানিয়েছেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও।

ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে, জেসিয়া ইসলাম মাঝরাতে প্রেমিক সালমান মুক্তাদিরের বাড়িতে যান। এ সময় নিরাপত্তারক্ষীদের দরজা খুলতে বললে তারা সেটি খুলেন না। এরপরই জোরে জোরে দরজা পেটাতে শুরু করে জেসিয়া। এক পর্যায়ে নিচে নেমে আসে সালমানের মা। তাকে দরজা খুলতে বলা হলে তিনিও সেটি খুলেন না। এরপর ইট দিয়ে ভাঙচুর শুরু করেন জেসিয়া। এমনকি অশালীন ভাষায় গালিগালাজ করেছেন তিনি।

এদিকে, গভীররাতে প্রেমিকের বাড়িতে গিয়ে এমন কাণ্ডের বিষয়টি জানতে দেশের একটি জাতীয় দৈনিকের পক্ষ থেকে ফোন দেয়া হয় জেসিয়াকে। সাংবাদিক পরিচয় জানার পরই নিজের ফোন বন্ধ করে দেন তিনি। এরপর সালমান মুক্তাদিরকে ফোন দিলে তার ফোনটিও বন্ধ পাওয়া যায়।

কেন রাতের বেলা প্রেমিকের বাড়িতে গিয়ে এমন কাণ্ড করলেন জেসিয়া ইসলাম এ বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

উল্লেখ্য, এর আগে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলামের ফেসবুকের একটি স্ট্যাটাস সম্প্রতি ভাইরাল হয়েছিল। যেখানে তিনি অভিনেতা সালমান মুক্তাদিরের দিকে আঙ্গুল তুলে কিছু অভিযোগ করেছিলেন। একই সঙ্গে তার সঙ্গে সালমান মুক্তাদিরের চ্যাটিংয়ের বেশ কিছু স্ক্রিন শটও ফেসবুকে পোস্ট করেছিলেন জেসিয়া।

জেসিয়া ইসলাম ২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ সুন্দরী প্রতিযোগিতার বিজয়ীর মুকুট অর্জন করেন। এরপরই আলোচনায় চলে আসে তার নাম। অপরদিকে, ইউটিউবার হিসেবে বেশ জনপ্রিয়তা অর্জন করেন সালমান মুক্তাদির।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: