স্ত্রীর আবেদনে সাড়া দিয়ে ডাক্তারের শরণাপন্ন স্বামী!

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০১৯, ০১:২২ পিএম

দাম্পত্য জীবনে সুখ ফিরিয়ে আনতে স্বামীর কাছে স্ত্রীর ‘বিশেষ আবেদন’। নিজের স্ত্রীর এমন আবেদনে স্বামীও সাড়া দেন। এখানে ঘটে যায় বিপত্তি।

তাহলে ঘটনাটি খুলে বলা যাক- স্ত্রীর দেয়া ‘বিশেষ মলমে’ বাড়বে শারীরিক সুখ। স্ত্রীর সেই আবেদনে সাড়া দিয়েই বড় ধরনের বিপদে পড়েন ওই স্বামী। যদিও শেষ পর্যন্ত বড় ধরনের বিপদের হাত থেকে রক্ষা পেয়েছেন তিনি।

ভারতের মহারাষ্ট্রে এই ঘটনাটি ঘটেছে।

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী জানা যায়, সম্প্রতি ভারতের মুম্বাই মহারাষ্ট্রের এক যুবক তার স্ত্রীর বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ এনেছেন। ওই যুবক ভারতীয় সেনাবাহিনীতে কাজ করেন। কিছুদিন আগে ছুটির সময়ে তিনি নিজের বাড়িতে আসেন। আর সেই সময়ে ঘটে এই বিপত্তি।

ভুক্তভোগী ওই স্বামীর অভিযোগ, তার স্ত্রী বিশেষ একটি মলম দেন তাকে। ওই মলমটি গোপনাঙ্গে দিলেই শারীরিক উত্তেজনা বেড়ে যায় বলে তাকে (স্বামীকে) জানায় তার স্ত্রী। ওই যুবক স্ত্রীর কথামতো মলমটি পুরুষাঙ্গে মেখে নেন। কিন্তু, এরপরই প্রচণ্ড ব্যথা শুরু হয় ওই যুবকের গোপনাঙ্গে।

শেষ পর্যন্ত ব্যথা সর্হ্য করতে না পেরে চিকিৎসকের কাছে যান তিনি। চিকিৎসার পরে ওই যুবক এখন মোটামুটি সুস্থ রয়েছেন বলে জানা যায়।

ওই স্বামীর অভিযোগে আরও বলেন, ওই মলমের মধ্যে বিষ মাখানো ছিল। প্রেমিকের সঙ্গে মিলে তাকে হত্যার পরিকল্পনা করেছিল তার স্ত্রী।

এই অভিযোগের ভিত্তিতে ওই নারীকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। এ ঘটনার পর থেকে পলাতক রয়েছে ওই গৃহবধূর প্রেমিক। ইতোমধ্যে তার খোঁজে অভিযান চালিয়ে যাচ্ছে পুলিশ।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: