নিখোঁজের ১১ দিন পর হাত পা বাধা লাশ উদ্ধার

প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০১৯, ০৪:২৪ পিএম

গোপালগঞ্জে নিখোঁজ হওয়ার ১১ দিন পর ইজি বাইক চালকের হা পা বাধার লাশ উদ্ধার করা হয়েছে। ছিনতাইকারীরা ইজিবাইক ছিনতাই করে চালক অবিনাশ পোদ্দারকে (৩৫) হত্যা করেছে বলে ধারণা করছে পুলিশ।

বুধবার (১৬ জানুয়ারি) রাতে গোপালগঞ্জ থানা পুলিশ ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার সোনাশুরের একটি ডোবা থেকে হাত-পা বাধা অবস্থায় অবিনাশের লাশ উদ্ধার করে।

অবিনাশ গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার গোপালপুর গ্রামের মৃত অভিমান্যু পোদ্দারের ছেলে। বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) দুপুরে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ময়না তদন্ত শেষে পরিবারের সদস্যদের কাছে অবিনাশের লাশ হস্তান্তর করেছে পুলিশ।

অবিনাশের ছোট ভাই প্রকাশ পোদ্দার জানান, গত ৬ জানুয়ারী সকালে সে ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হয়। তারপর আর বাড়ি ফিরে আসেনি। তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও সন্ধান মেলেনি। পরে তিনি টুঙ্গিপাড়া থানায় একটি জিডি করা হয়।

তিনি আরো জানান, বুধবার  গোপালগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করার পর টুঙ্গিপাড়া থানার মাধ্যমে বিষয়টি অবহিত হয়ে গোপালগঞ্জ থানায় এসে অবিনাশ পোদ্দারের লাশ সনাক্ত করি।

প্রকাশ পোদ্দার আরো জানান, ছিনতাইকারীরা তার ভাইকে হাত-পা বেঁধে নির্মমভাবে হত্যা করে ইজিবাইক ছিনিয়ে নিয়েছে। তিনি এ হত্যাকান্ডের বিচার দাবি করেছেন।

গোপালগঞ্জ সদর থানার এসআই  মোঃ কাইয়ূম হোসেন বলেন, প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে, ইজিবাইক ছিনতাই করে চালক অবিনাশকে হাতপা বেঁধে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধারের পর পরিবারের সদস্যরা অবিনাশের মরদেহ সনাক্ত করে। ময়না তদন্ত শেষে লাশটি পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে গোপালগঞ্জ সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: