ঢাকা, রবিবার, ২৬ মে, ২০১৯

মনজুরুল ইসলাম

ময়মনসিংহ প্রতিনিধি

বিশ্ববিদ্যালয়ের ছাত্রী মেস থেকে ৪ ইয়াবা ব্যবসায়ী আটক 

১৮ জানুয়ারি, ২০১৯ ১৬:৫১:০০

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রী মেস থেকে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবা ও নগদ আড়াই হাজার টাকাসহ চার মাদকসেবীকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) রাত ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চারজনকে আটক করা হয়। বিশ্ববিদ্যালয় সংলগ্ন ডাক্তার ভিলা ছাত্রী মেসে দীর্ঘদিন ধরে এই মাদকসেবী চক্রটি ইয়াবা, গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্য সেবন করত বলে একাধিক বিশ্বস্ত সূত্রে জানা গেছে।

আটককৃতরা হলেন, ত্রিশাল উজানপাড়ার মৃত হাবিবুর রহমানের ছেলে ফজলুল হক (৪৫), গাজীপুরের পূর্ব চান্দনার মৃত আঃ সামাদের ছেলে জহির ইসলাম(৩০), চুরখাই বেতকান্দা গ্রামের মৃত শাহজাহানের ছেলে লুটস (২৭) এবং ত্রিশাল ছলিমপুরের ডাঃ আঃ হামিদ এর ছেলে ফজলে হাসান(৩২)। আটককৃতদের ত্রিশাল থানায় প্রেরণ করা হয়েছে।

এসময় ঘটনাস্থলে ত্রিশাল থানার এস.আই পলাশ ব্যানার্জী, বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির সহকারী প্রক্টর নজরুল ইসলাম ও আল জাবির উপস্থিত ছিলেন।

জাতীয় নির্বাচন ও শীতকালীন বন্ধ থাকায় এই চক্রটি মেসের একাধিক রুমে ইয়াবা সেবন করত। মেসটির ১১ নাম্বার কক্ষের তালা ভেঙে এবং সিকিউরিটি ইনচার্জ রুম বাদ দিয়ে অন্য দুটি রুমে তাদের এই কার্যক্রম চালিয়ে যাচ্ছিল।

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর নজরুল ইসলাম জানান, বিষয়টি খুবই উদ্বেগজনক এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিরাপত্তাজনিত প্রশ্নের জন্য হুমকিস্বরুপ।

বিডি২৪লাইভ/এজে

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems