ঢাকা, বুধবার, ২২ মে, ২০১৯

সম্পাদনা: আবু জাফর

ডেস্ক এডিটর

ভিডিও ভাইরাল করার আশায় ১১ তলা থেকে ঝাঁপ

১৮ জানুয়ারি, ২০১৯ ২২:০২:০০

সোশ্যাল মিডিয়ায় নিজের প্রোফাইলের প্রতি অন্যান্যদের আকর্ষণ করতে আমরা কত কিছুই না করি| নিজেদের সুন্দর সুন্দর নিজস্বী হোক বা বন্ধুদের সঙ্গে বেড়াতে যাওয়ার সময় আড্ডার লাইভ ভিডিও–সবকিছুই দেখতে পাই আমরা। কিন্তু তাই বলে জাহাজের ১১ তলা থেকে ঝাঁপ?এটা কি একটু বেশি বাড়াবাড়ি হয়ে গেল না?

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের দক্ষিণ-পূর্বে অবস্থিত দেশ বাহামাস দ্বীপপুঞ্জে ঘটেছে এমন ঘটনা। আর যে যুবক এ কাজটি করেছেন তার নাম নিকোলাই নাইদেব। তবে সংবাদমাধ্যম সূত্র বলছে, তিনি যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনের বাসিন্দা।

বন্ধুদের সঙ্গে দল বেঁধে গত সপ্তাহে বাহামাসে বেড়াতে যান নিকোলাই নাইদেব। যে ক্রুজে করে তারা সেখানে বেড়াতে গিয়েছিলেন তার ১২ তলা থেকে সমুদ্রের জলে লাফ দেন বলে অভিযোগ সেই ক্রুজটির কর্মকর্তাদের। নিকোলাই যখন লাফ দিচ্ছিলেন, তখন পেছন থেকে নাকি তার বন্ধুদের তাকে উৎসাহ দিতেও দেখা যায়।

ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ছড়িয়ে পড়লে রীতিমতো সমালোচনার ঝড় বয়ে যায়। কেউ কেউ তাকে ‘চূড়ান্ত পাগল’ বলেও অভিহিত করেন। আবার অনেকে বলেন, ‘এটি মৃত্যুকে কাছে ডেকে আনার ঘটনা ছাড়া আর কিছুই নয়।’

অবশ্য নিকোলাই নামের ওই যুবক বলেছেন, মাতাল অবস্থাতে এমনটা করেছেন তিনি।

রয়্যাল ক্যারিবিয়ান ক্রুজ সংস্থা কিন্তু এই ঘটনাকে একেবারেই সহজভাবে নেয়নি| ঘটনাটি ঘটার পরেই নিকোলে ও তাঁর বন্ধুদেরকে বাইরের রাস্তা দেখানো হয়েছে। সংস্থার কর্পোরেট কমিউনিকেশনের ম্যানেজার জানান এই ধরনের ক্ষতিকর স্টান্ট করার পরে নিকোল ও তাঁর বন্ধুদেরকে রয়্যাল ক্যারিবিয়ান ক্রুজ সংস্থার পক্ষ থেকে যাত্রায় নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। এই দলটির বিরূদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার কথাও ভাবছে সংস্থা|

বিডি২৪লাইভ/এজে

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems