এলো স্টাইলিশ ড্রিম নিও ও হোন্ডা লিভো

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০১৯, ১২:১৫ পিএম

বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড (বিএইচএল) বাজারে নিয়ে এলো দুটি নতুন মডেলের ১১০সিসির মোটরসাইকেল হোন্ডা লিভো ও ড্রিম নিও।

শুক্রবার (১৮ জানুয়ারি) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক কনফারেন্স সেন্টারে এই মোটরসাইকেল দুটি উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে জানানো হয়, ২টি মডেলেই রয়েছে হোন্ডা ইকো টেকনোলজি সমৃদ্ধ ১১০সিসি ইঞ্জিন। এইচইটি বিএস-ফোর সমৃদ্ধ হোন্ডা লিভো এবং ড্রিম নিওর ১১০সিসি ৪-স্ট্রোক এয়ার-কুল্ড ইঞ্জিন ৮.৩৬ পিএস এবং ৮.৬৩ পিএস এনএম টর্ক উৎপন্ন করে ও উন্নত জ্বালানি সাশ্রয়ী দক্ষতা এবং কমপ্রেশন রেশিও বৃদ্ধি করে। এতে করে কম জ্বালানিতে অনেক বেশি মাইলেজ পাওয়া যায়। ফলে এই দুটি মডেলের মোটরবাইক অনায়াসে প্রতি লিটার জ্বালানিতে ৭৪ কিমি চলবে, যা বাজারের অন্যান্য মডেলের তুলনায় কমপক্ষে ৯ শতাংশ বেশি।

হোন্ডা লিভো বাজারে পাওয়া যাচ্ছে তিনটি আকর্ষণীয় রঙে- অ্যাথলেটিক ব্লু মেটালিক, ইম্পেরিয়াল রেড মেটালিক আর ব্ল্যাক। ড্রিম নিও’রও রয়েছে তিনটি দৃষ্টিনন্দন রঙ ইম্পেরিয়াল রেড মেটালিক, ব্ল্যাক উইথ ব্লু স্ট্রাইপস আর ব্ল্যাক উইথ রেড স্ট্রাইপস।

বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড লিভো ও ড্রিম নিও ২টি মোটরসাইকেলের সাথে দিচ্ছে ২ বছর বিশেষ ওয়ারেন্টি।

সারা দেশে হোন্ডার সকল ডিলার শো-রুমে হোন্ডা ড্রিম নিও ও লিভো পাওয়া যাচ্ছে। মূল্য : ড্রিম নিও ৯৭,০০০, লিভো ড্রাম ১০৭,০০০, লিভো ডিস্ক ১১৬,০০০ টাকা।

বিডি২৪লাইভ/এমএম/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: