এই খুদে এখন নায়িকা

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০১৯, ০৭:১৫ পিএম

এই মুহূর্তে সবচেয়ে জনপ্রিয়, সফল, আকর্ষণীয় এবং হাজারো পুরুষের হৃদয় হরণকারী নায়িকা। এত গুণের অধিকারিণীটি আর কেউ নন। চলচ্চিত্র বোদ্ধা এবং সমালোচকদের ভুল প্রমাণ করে বর্তমান সময়ের নায়কদের সাথে তালে তাল মিলিয়ে চলছেন এই রূপসী নায়িকা। হাজারো পুরুষের হৃদয়ে সূচ ফোটানো সুন্দরী এই নায়িকার সম্পর্কে জানতে চান না এমন ভক্ত খুঁজলে পাওয়া যাবেই না।

হাতে একটা ছোট্ট ব্যাগ। শক্ত করে ধরে সোজা তাকিয়ে আছে ক্যামেরার দিকে। হাসিটা ধরে রেখেছে ঠিক। এই ছবির শিশু এখন বলিউড নায়িকা। চিনতে পারছেন?

না! সোশ্যাল মিডিয়ায় সদ্য ভাইরাল হওয়া ‘টেন ইয়ারস চ্যালেঞ্জ’-এর জের নয়। ১০ বছরেরও আগের এই ছবি শেয়ার করেছেন নায়িকা। ক্যাপশনে লেখা, ‘ব্যাক টু স্কুল’। কে তিনি?

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, সদ্য বিয়ে করেছেন এই নায়িকা। পাত্রের নাম রণবীর সিং। এবার আর বুঝতে কোনও সমস্যা হওয়ার কথাই নয়। এই খুদে আসলে দীপিকা পাড়ুকোন। ছোটবেলার এই ছবিটি শেয়ার করেছেন নায়িকা স্বয়ং।

&dquote;&dquote;বিয়ের পর অনেক বেছে কাজ করছেন দীপিকা। এই মুহূর্তে তিনি মেঘনা গুলজার পরিচালিত ‘ছপক’ ছবিটি নিয়ে ব্যস্ত। অ্যাসিড আক্রান্ত তরুণী লক্ষ্মী আগারওয়ালের কাহিনি নিয়ে তৈরি হচ্ছে এই ছবি। সম্ভবত তার শুটিং থেকেই এই ছবিটি শেয়ার করেছিলেন দীপিকা। কারণ হ্যাশট্যাগে রয়েছে ছবিটির নাম।

ভারতের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাডুকোন ডেনমার্কের কোপেনহেগেনে ১৯৮৬ সালের ৫ জানুয়ারি জন্মগ্রহণ করেন। এবং তার বাবা-মা কঙ্কানি ভাষায় বেশ পারদর্শী।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: