প্রাইভেটকার খাদে পড়ে ৪ জনের মর্মান্তিক মৃত্যু

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০১৯, ১১:৫১ এএম

নারায়ণগঞ্জের সোনরগাঁও উপজেলায় প্রাইভেটকার খাদে পড়ে ৪ জন নিহত হয়েছেন।

রবিবার (২০ জানুয়ারি) ভোরে সোনরগাঁওয়ের আড়াইহাজার সড়কের বৈরাবেরটেক তালতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আড়াইহাজার উপজেলার বড় ফাউসা এলাকার ইভু বাবুর্চির ছেলে রিপন (৩২), বাঘা নগর এলাকার মিজানুর রহমানের ছেলে মোমেন (৩৭), ফাউসা এলাকার জহর আলীর ছেলে রাজু (৪০) ও মাউরাদি এলাকার কাদেম আলী মোক্তারের ছেলে শহিদুল্লা মোক্তার (৪৫)।

জানা যায়, ঘন কুয়াশার কারণে নারায়ণগঞ্জের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দুর্ঘটনা কবলিত মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে ওই ৪ জনের মৃত্যু হয়।

এ বিষয়ে সোনারগাঁও থানার ওসি মোরশেদ আলম পিপিএম জানান, ভোরে সাদা রঙের প্রাইভেটকারে (ঢাকা মেট্রো-গ ১৫৫৪৮৩) ৪ জন ঢাকা থেকে আড়াইহাজার যাচ্ছিল। পথে ওই এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারটি সড়কের পাশে খাদে পড়ে পানিতে তলিয়ে যায়। এতে ঘটনাস্থলেই চারজনের মর্মান্তিক মৃত্যু হয়।

দুর্ঘটনায় নিহতদের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ সময় খাদের পানিতে ডুবে যাওয়া প্রাইভেটকারটিও উদ্ধার করা হয়েছে বলে জানা যায়।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: