স্বামীকে তালাক দিয়ে প্রেমিককে বিয়ে! অতঃপর…

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০১৯, ১২:২০ এএম

স্বামীকে তালাক দিয়ে প্রেমিককে রেজিস্ট্রি বিয়ে করা এক যুগলকে বেঁধে রেখে প্রকাশ্যে মারপিট করে তালাকনামা আদায়ের চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রবিবার (২০ জানুয়ারি) সাতক্ষীরার শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নে এ ঘটনা ঘটে। গোয়েন্দা পুলিশ এ ঘটনায় একজন ইউপি সদস্যকে আটক করেছে।

পুলিশ জানায়, রবিবার (২০ জানুয়ারি) এ ঘটনা ঘটে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নে। আটক ইউপি সদস্য আকবর আলি পাড়ের বিরুদ্ধে মামলা হয়েছে।

মুন্সিগঞ্জ ইউনিয়নের মথুরাপুর গ্রামের আবদুর রাজ্জাকের সঙ্গে একই এলাকার এক তরুণীর প্রেম ছিল। বাবা-মা তাদের মেয়েকে কয়েক বছর আগে বিয়ে দিয়ে দিলেও তার ওই তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক বহাল ছিল রাজ্জাকের। ওই তরুণীর এখন চার ছেলে-মেয়ে। সম্প্রতি ওই তরুণী তার স্বামীকে তালাক দিয়ে প্রেমিক রাজ্জাককে রেজিস্ট্রি বিয়ে করেছেন বলে জানিয়েছে পুলিশ।

পরে মেয়েটির সাবেক স্বামী মুন্সিগঞ্জ ইউনিয়ন পরিষদে এ ব্যাপারে একটি অভিযোগ করেন।

গত ১২ জানুয়ারি ইউপি সদস্য আকবর আলি পাড় বিষয়টি নিয়ে সালিশে বসেন। এ সময় তিনি ওই মেয়েটিকে তালাক দেয়ার জন্য রাজ্জাকের ওপর চাপ দিতে থাকেন। এতে রাজি না হওয়ায় রাজ্জাক ও তার প্রেমিকাকে বেঁধে রেখে মারপিট করেন আকবর আলি।

আর এই মারপিটের খবর ফেসবুকে ভাইরাল হয়ে পরলে। পরে গোয়েন্দা পুলিশ আকবরকে আটক করে।

জেলা গোয়েন্দা পুলিশ পরিদর্শক আলি আহমেদ হাসেমী জানান, ইউপি সদস্য আকবর আলির বিরুদ্ধে মারপিটের মামলা হয়েছে। তাকে জেলহাজতে পাঠানো হবে।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: