ঢাকা, বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি, ২০১৯

হাবিবুর রহমান

কুমিল্লা প্রতিনিধি

খালাকে কুপিয়ে হত্যা করল ভাগ্নি

২১ জানুয়ারি, ২০১৯ ১৭:১৩:০০

কুমিল্লার দেবীদ্বারে দুধ মেহার বিবি (৮০) নামে এক বৃদ্ধাকে কুপিয়ে হত্যা করল তার বোনের মেয়ে ভাগ্নি রুবী আক্তার। রবিবার (২০ জানুয়ারি) রাতে উপজেলার ভানী ইউনিয়নের শাহারপাড় গ্রামে এ ঘটনা ঘটে। নিহত দুধ মেহার বিবি ওই গ্রামের মৃত আলী আকবরের স্ত্রী। হত্যাকারী রুবি আক্তার (৪০) প্রায় তিন বছর যাবৎ খালার বাড়িতে বসবাস করে আসছিল। এ ঘটনায় গতকাল সোমবার দেবিদ্বার থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, রুবি আক্তার দেবীদ্বার উপজেলার বরকামতা ইউনিয়নের নবীয়াবাদ গ্রামের মৃত. আব্দুল আজিজ সরকারের মেয়ে। তাকে বিয়ে দেওয়া হয়েছিল তিতাস উপজেলার জিয়ারকান্দি গ্রামে। কিন্তু দীর্ঘদিন যাবৎ সে মানসিক ভারসাম্যহীনতায় ভুগার কারণে স্বামীর সঙ্গে সম্পর্ক ছিন্ন হয়ে যায়। প্রায় তিন বছর যাবৎ রুবি খালা বাড়ি সাহারপাড়ে থাকতো। বৃদ্ধা দুধ মেহার বিবির ২ মেয়ে ও এক ছেলের মধ্যে ছেলে ও এক মেয়ে ঢাকায় বসবাস করেন। অপর মেয়ে রাসেদা ও ভাগ্নি রুবিকে নিয়ে নিজ বাড়িতে থাকতেন বৃদ্ধা দুধ মেহার বিবি।

রবিবার (২০ জানুয়ারি) বিকেলে মেয়ে রাসেদা পাশের বাড়িতে ঘুরতে গেলে ওই সুযোগে খালা দুধ মেহার বিবিকে বটি দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে ভাগ্নি রুবি। রাসেদা বাড়িতে এসে এ দৃশ্য দেখার পর চিকিৎকার দিলে আশপাশের লোকজন এসে রুবিকে আটক করে পুলিশে খবর দেয়।

এদিকে ঘটনাস্থলটি দেবীদ্বার উপজেলার দক্ষিণ-পশ্চিম সীমান্তবর্তী চান্দিনা থানার কাছাকাছি হওয়ায় প্রথমেই ঘটনাস্থলে যান চান্দিনা থানা পুলিশ। পরে সংবাদ পেয়ে দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ মো. জহিরুল আনোয়ার, অফিসার ইনচার্জ তদন্ত সরকার আবদুল্লাহ-আল-মামুন, উপ-পরিদর্শক (এস আই) সাইদুল, উপ-পরিদর্শক (এস আই) নাসির আহমেদ একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল থেকে রবিবার (২০ জানুয়ারি) রাত ৯টায় নিহতের মরদেহ, হত্যাকান্ডে ব্যবহৃত বটি দা উদ্ধার করে এবং হত্যাকারী রুবি আক্তারকে আটক করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জহিরুল আনোয়ার, বিষয়টি জানার পরপর আমাদের থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে এবং হত্যাকারী রুবিকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রুবি কোন কথাই বলছে না। স্থানীয়ভাবে জানা গেছে, রুবি মানষিক বিকারগ্রস্ত। এর আগেও সে কয়েকজনকে কুপিয়ে ছিল। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি২৪লাইভ/এজে

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems