বোরকা পরে স্ত্রীর পরীক্ষা কেন্দ্রে গিয়ে ধরা পড়লো স্বামী!

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০১৯, ০৫:২০ পিএম

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অন্তর্ভুক্ত ময়মনসিংহের আনন্দমোহন কলেজে চলছিল অনার্স মৌখিক পরীক্ষা। কিন্তু হঠাৎ করেই বোরকা পরে পুরুষের বাথরুম থেকে একজন নারীকে বের হতে দেখায় সন্দেহ হয় কলেজ কর্তৃপক্ষের। ব্যাস, সোজা পুলিশে খবর। জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এসে আবিষ্কার করে বোরকা পরিহিত নারী নয়, পুরুষ!

আজ সোমবার (২১ জানুয়ারি) দুপুরে এই ঘটনা ঘটে। আটককৃত যুবকের নাম মাহমুদুল হাসান (২৮)। তার বাড়ি শেরপুর জেলায়। জামালপুরের আইবিএ কলেজে করণিক পদে চাকরি করেন তিনি।

ডিবি কার্যালয়ে জিজ্ঞাসাবাদের পর মাহমুদুল হাসান নিজের মুখে পুলিশের কাছে উপস্থাপন করেন আসল কারণ।

জানা যায়, সাত বছর প্রেমের পর গাঁটছড়া বাঁধেন মাহমুদুল হাসান (২৮) ও জুলেখা খাতুন (২৫)। এরপর বেশ ভালোভাবেই চলছিলো তাদের সংসার। হঠাৎ একটি মোবাইল ফোনের কলে ঘটে যায় বিপত্তি। স্বামী মাহমুদুল সন্দেহের চোখে দেখতে থাকেন স্ত্রী জুলেখাকে।

স্ত্রীর অনার্স মৌখিক পরীক্ষা থাকায় একসঙ্গে ট্রেনচেপে জামালপুর থেকে ময়মনসিংহ শহরে আসেন। রিকশায় করে স্ত্রীকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অন্তর্ভুক্ত ময়মনসিংহের আনন্দমোহন কলেজ গেটে নামিয়ে দেন।

&dquote;&dquote;এরপর স্ত্রী পরীক্ষাকেন্দ্রে থাকলেও সেখানে কী করছেন, কার সঙ্গে মোবাইলে কথা বলছেন এসব সন্দেহ হওয়ায় বাইরের দোকান থেকে বোরকা কিনে ছদ্মবেশে সেখানে প্রবেশ করেন মাহমুদুল।কিন্তু ভুল করে বসেন তিনি! বোরকা পরে পুরুষের বাথরুম থেকে নারী বের হওয়ায় সন্দেহ হয় কলেজ কর্তৃপক্ষের। পরে কর্তৃপক্ষ তাকে আটক করে পুলিশকে জানালে পুলিশ গিয়ে ছেলে ও মেয়েকে ডিবি কার্যালয়ে নিয়ে আসে।

দুজনকেই জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তারা দু’জনেই পুলিশের হেফাজতে রয়েছেন। তাদের মোবাইল ফোনও ট্র্যাক করা হচ্ছে। তাদের অভিভাবকদের আসতে বলা হয়েছে তারা এলে তাদের সঙ্গে কথা বলে ব্যবস্থা নেয়া হবে।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ্ কামাল হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্ত্রীকে সন্দেহ হওয়ায় বোরকা পরে ছদ্মবেশে স্ত্রীর পরীক্ষাকেন্দ্র কলেজে প্রবেশের কথা স্বীকার করেন মাহমুদুল হাসান।

৭ বছর প্রেমের পর ২০১৭ সালের মে মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মাহমুদুল হাসান ও জুলেখা খাতুন।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: