ঢাকা, সোমবার, ২২ এপ্রিল, ২০১৯

হারুন অর রশিদ রাজিব

বিশেষ প্রতিনিধি, নোয়াখালী

বাসের ধাক্কায় ৪ অটো আরোহী নিহত

২১ জানুয়ারি, ২০১৯ ১৮:২৪:০০

বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার চার আরোহী নিহত হয়েছে। নিহতদের মধ্যে দুইজন নারী। এই ঘটনায় গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন আরও দুইজন।

সোমবার (২১ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মিরওয়ারিশপুর এলাকার সোনাইমুড়ি-চৌমুহনী সড়কের মিরওয়ারিশপুর এলাকার রাশেদিয়া মাদ্রাসার সামনে এ দুর্ঘটনা ঘটে।

এ বিষয়ে জানতে চাইলে বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ মোল্লা সড়ক দুর্ঘটনায় দুই নারীসহ চারজন নিহতের কথা নিশ্চিত করে জানান, নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন বেগমগঞ্জ উপজেলার লারপুর গ্রামের সামছুল ইসলাম সেলিমের স্ত্রী নূর নাহার আক্তার লাভলী (২৮)। বাকিদের নাম-পরিচয় এখনও পাওয়া যায়নি। তাদের নাম পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ।

আহতদের মধ্যে একজনকে নোয়াখালী জেনারেল হাসপাতাল ও একজনকে ঢাকায় পাঠানো হয়েছে।

জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা হিমাচল সার্ভিসের যাত্রীবাহী একটি দ্রুতগামী বাস সোনাইমুড়ি থেকে চৌমুহনীর উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশাকে পিছন থেকে ধাক্কা দেয়। এতে সিএনজিচালিত অটোরিকশাটি ধুমড়ে-মুচড়ে ঘটনাস্থলে এক নারী নিহত হয়। এছাড়া গুরুতর আহত অবস্থায় আরও পাঁচজনকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক এক নারীসহ তিনজনকে মৃত ঘোষণা করেন। আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

বিডি২৪লাইভ/এইচকে

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems