ঢাকা, শনিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০১৯

সোহেল রানা

সিরাজগঞ্জ প্রতিনিধি

বিএনপির ৬০ নেতাকর্মীর জামিন

২১ জানুয়ারি, ২০১৯ ১৮:৪২:০০

সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জগদীস চন্দ্র সাহার বাড়িতে ককটেল বোমা নিক্ষেপের ঘটনায় দায়ের করা মামলায় সিরাজগঞ্জ জেলা বিএনপির ৬০ নেতাকর্মীকে জামিন দিয়েছে হাইকোর্টে।

সোমবার (২১ জানুয়ারি) দুপুরে হাইকোর্টের বিচারপতি শেখ আব্দুল আওয়াল ও বিশ্বমাধভ চক্রবর্তীর দ্বৈত বেঞ্চ তাদের জামিন মঞ্জুর করেন ।

জেলা বিএনপির সহ-সভাপতি ও সিরাজগঞ্জ পৌর বিএনপির সভাপতি নাজমুল হাসান রানা এ তথ্য নিশ্চিত করেছেন।

জামিন প্রাপ্ত বিএনপির নেতাদের মধ্যে রয়েছে, জেলা বিএনপির সহ-সভাপতি ও সিরাজগঞ্জ পৌর বিএনপির সভাপতি নাজমুল হাসান রানা, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের, জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক রাশেদুল হাসান রানা, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ সুইট, জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু, জেলা ছাত্রদলের সভাপতি জুনায়েদ হোসেন সবুজ, সদর উপজেলা যুবদলের সাধারন সম্পাদক তৌহিদ আলম প্রমুখ।

মামলার বিবরণীতে উল্লেখ করা হয়, একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গত ১১ ডিসেম্বর রাতে সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জগদীস চন্দ্র সাহার বাড়ির সামনে দিয়ে মিছিল বের করে বিএনপি জামায়াতের নেতাকর্মীরা। এ সময় মিছিলকারীরা তার বাড়ি লক্ষ করে ৩টি ককটেল বোমা নিক্ষেপ ও আগ্নেয়াস্ত্র নিয়ে ফাকা গুলি বর্ষণ করে আসামিরা নাশকতা মূলক কর্মকান্ড পরিচালনা করিয়েছে।

এঘটনায় সিরাজগঞ্জ বিএনপি ও জামায়াতের ৬১ নেতাকর্মীর নাম উল্লেখ করে মামলা দায়ের করেন আওয়ামী লীগ নেতা জগদীস চন্দ্র সাহা। আজ এই মামলায় হাইকোর্ট তাদের জামিন মঞ্জুর করেন।

বিডি২৪লাইভ/এজে

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems