ঢাকা, বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি, ২০১৯

ভোট শেষ, এখন খালেদাকে জামিন দেয়া উচিত

২১ জানুয়ারি, ২০১৯ ১৯:৫৫:৩১

ভোট শেষ। এখন খালেদা জিয়াকে জামিন দিয়ে দেওয়া উচিত বলে মন্তব্য করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী।

সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনের টকশো অনুষ্ঠানে এমন মন্তব্য করেন তিনি।

এ সময় নির্বাচন পরবর্তী সময়ে সংলাপে যাওয়া নিয়ে ডা. জাফরুল্লাহর আসা-যাওয়া, চিন্তা-ভাবনা, দাবিসহ অন্যান্য বিষয় নিয়ে উপস্থাপক প্রশ্ন করলে জাফরুল্লাহ বলেন, দাওয়াত-খাওয়া তো খারাপ জিনিস না। দাওয়াত খাওয়াই যায়। আসলে বিষয়টা যদি হয় শুধু শুভেচ্ছা বিনিময়। তাহলে তো ঈদে হলেই ভালো হয়। আমরা গেলে কোলাকুলি করতে পারতাম। ভালো-মন্দ খেতে পারতাম। অনেক বেশি শুভেচ্ছা বিনিময় হবে।

শান্তির জন্য হলেও এখন লোকজনকে ছাড়া উচিত। প্রধানমন্ত্রীর সাথে আমার যখন দেখা হয়েছিল তখনও আমি একথা বলেছিলাম উল্লেখ করে তিনি বলেন, এই যে আমার মামলাটা আছে (মাছ চুরির মামলা)... এই নির্দেশ, ওই নির্দেশ। তো আজ আমার আইনজীবী বলছিলেন, স্যার আজকে সকালেই বলছে উপর থেকে হুকুম পেয়ে গেছে। আপনার বেলটা পার্মানেন্ট হয়ে যাবে। এইটা হলো সুখবর আমার জন্য।

তিনি আরও বলেন, তা যাই হোক এটা তো ওনার (প্রধানমন্ত্রী) চাতুরতা, ইথিক্স, সক্ষমতা। যেভাবে নেই সবকিছু মিলে ওনার তো কাউকে দাওয়াত করার দরকার নাই। তার দাওয়াত করা দরকার তিন বাহিনীর প্রধানকে। যারা উনি নির্বাচিত হওয়ার পরেই ওনাকে প্রথম অভিনন্দন জানাতে গেছে।

জাফরুল্লাহ বলেন, ভোটের পর প্রত্যেকটা থানায় উৎসবমুখর পরিবেশ ছিল। ডিআইজি সাহেবদের পুরস্কৃত করা হয়। তাদেরকেই আজকে আসলে ওনার দাওয়াতটা বেশি করে দেওয়া উচিত। তারপর উনি আমাদের খাওয়াবেন এটা ভালো কথা। এটা যদি খাওয়ান ভালো কথা। আমি ব্যক্তিগতভাবে দাওয়াতে যাওয়ার পক্ষপাতী কিন্তু যাই হোক, ওনার কাছে আমার আবেদন থাকবে অনুগ্রহ করে গায়েবি মামলাগুলো প্রত্যাহার করেন। অন্ততপক্ষে না হলে এদেরকে জামিনে মুক্তি দিয়ে দেন। আর হয়রানি থেকে রেহাই চাই। ঠিক একই সঙ্গে আমি বলতে চাই খালেদা জিয়ার জামিন দিয়ে দেওয়া উচিত।

বিডি২৪লাইভ/এইচকে/এমআর

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems