ঢাকা, বুধবার, ২০ ফেব্রুয়ারি, ২০১৯

ইয়ানুর রহমান

যশোর প্রতিনিধি

পুটখালীতে ফেনসিডিলসহ আটক ৩

২১ জানুয়ারি, ২০১৯ ২০:০৮:০০

২১ বিজিবি ব্যাটালিয়নের পুটখালী, দৌলতপুর ও ৪৯ বিজিবি বেনাপোল রঘুনাথপুর ক্যাম্পের সদস্যরা পৃথক পৃথক অভিযান চালিয়ে ৮২০ বোতল ফেনসিডিল সহ ৩ পাচারকারীকে আটক করেছে।

সোমবার সকালে শার্শা সীমান্তের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ভারত থেকে আসা ফেনসিডিল সহ তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো বেনাপোল পোর্ট থানার দৌলতপুর গ্রামের আমিন উদ্দিনের ছেলে তরিকুল ইসলাম (২৮), একই গ্রামের আব্দুল মালেক এর ছেলে মুজিবর(২৫) ও পুটখালী গ্রামের দূরুদ সর্দার এর ছেলে রুবেল (২৩)।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে কর্নেল ইমরান উল্লাহ সরকার জানান, গোপন সংবাদে জানতে পারি চোরাচালানীরা ভারত থেকে বিপুল পরিমান ফেনসিডিল এনে বেনাপোল পোর্ট থানার দৌলতপুর ও পুটখালী মাঠে মধ্যে অবস্থান করছে।

এমন সংবাদের ভিত্তিতে পুটখালী কোম্পানি কমান্ডার সুবেদার লাবলুর রহমান এর নেতৃত্বে একটি টহল দল ও দৌলতপুর বিজিবির একটি টহল দল সেখানে অভিযান চালিয়ে ৪৩০ বোতল ফেনসিডিল সহ ৩ পাচারকারীকে আটক করেন।

অপরদিকে ৪৯ বিজিবি ব্যাটালিয়নের বেনাপোল রঘুনাথপুর ক্যাম্পের সদস্যরা এক অভিযানে পরিত্যক্ত অবস্থায় ৩৯০ বোতল ফেনসিডিল উদ্ধার করেন। আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানা সোপর্দ করেছে।

বিডি২৪লাইভ/এজে

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems