পুটখালীতে ফেনসিডিলসহ আটক ৩

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০১৯, ০৮:০৮ পিএম

২১ বিজিবি ব্যাটালিয়নের পুটখালী, দৌলতপুর ও ৪৯ বিজিবি বেনাপোল রঘুনাথপুর ক্যাম্পের সদস্যরা পৃথক পৃথক অভিযান চালিয়ে ৮২০ বোতল ফেনসিডিল সহ ৩ পাচারকারীকে আটক করেছে।

সোমবার সকালে শার্শা সীমান্তের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ভারত থেকে আসা ফেনসিডিল সহ তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো বেনাপোল পোর্ট থানার দৌলতপুর গ্রামের আমিন উদ্দিনের ছেলে তরিকুল ইসলাম (২৮), একই গ্রামের আব্দুল মালেক এর ছেলে মুজিবর(২৫) ও পুটখালী গ্রামের দূরুদ সর্দার এর ছেলে রুবেল (২৩)।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে কর্নেল ইমরান উল্লাহ সরকার জানান, গোপন সংবাদে জানতে পারি চোরাচালানীরা ভারত থেকে বিপুল পরিমান ফেনসিডিল এনে বেনাপোল পোর্ট থানার দৌলতপুর ও পুটখালী মাঠে মধ্যে অবস্থান করছে।

এমন সংবাদের ভিত্তিতে পুটখালী কোম্পানি কমান্ডার সুবেদার লাবলুর রহমান এর নেতৃত্বে একটি টহল দল ও দৌলতপুর বিজিবির একটি টহল দল সেখানে অভিযান চালিয়ে ৪৩০ বোতল ফেনসিডিল সহ ৩ পাচারকারীকে আটক করেন।

অপরদিকে ৪৯ বিজিবি ব্যাটালিয়নের বেনাপোল রঘুনাথপুর ক্যাম্পের সদস্যরা এক অভিযানে পরিত্যক্ত অবস্থায় ৩৯০ বোতল ফেনসিডিল উদ্ধার করেন। আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানা সোপর্দ করেছে।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: