ঢাকা, বুধবার, ২০ ফেব্রুয়ারি, ২০১৯

মিস হবেনা ব্রেকিং নিউজ !

২২ জানুয়ারি, ২০১৯ ০৯:১১:৫৯

তথ্যপ্রযুক্তির এই যুগে মানুষের জানার পরিধি যেমনি ভাবে বৃদ্ধি পেয়েছে। যখনকার খবর তখই জানবার আগ্রহটাও ব্যাপক বৃদ্ধি পেয়েছে। আর সেই থেকেই গণমানুষের তৃষনার জল হয়ে হাজির হয়েছে অনলাইন সংবাদ মাধ্যম।

সংবাদপত্রের অনলাইন সংস্করণে ব্রেকিং নিউজ প্রচারের সুবিধা সম্প্রচার সাংবাদিকতার সাথে সংবাদপত্রের প্রতিদ্বন্দ্ব্বীতামুলক অবস্থান নিশ্চিত করে। সংবাদপত্র শিল্পে একটি সংবাদপত্র টিকে থাকার শর্ত হিসেবে এর বিশ্বাসযোগ্যতা, শক্তিশালী ব্র্যান্ড স্বীকৃতি এবং বিজ্ঞাপনদাতাদের সাথে প্রতিষ্ঠিত ঘনিষ্ঠ সম্পর্ককে নির্দেশ করা হয়।

ফ্রিতে ব্রেকিং নিউজ এ্যালার্ট পেতে এখান থেকে এ্যাপসটি ডাউনলোড করুন।

বাংলাদেশে অনলাইন সংবাদ মাধ্যমের সূচনার স্বর্নালী ইতিহাসটি রচিত হয় ২০০৭ সাল নাগাদ। তার পর থেকেই এই দীর্ঘ পথচলা। সেই ধারাবাহীকতায় ২০১১ সালের ১৪ মে যাত্রা শুরু করে "বিডি২৪লাইভ ডটকম"

পাঠকের প্রত্যাশা ও চাহিদা ব্যপারে সর্বদা সচেতন বিডি২৪লাইভ। তারই ধারাবাহিকতায় গত ৯ সেপ্টেম্বর বিকালে পাঠকদের জন্য উন্মোচিত করা হয় বিডি২৪লাইভের মোবাইল অ্যাপস।

এই এ্যাপসের মাধ্যমে পাঠক সবার আগে সর্বশেষ সংবাদটি দ্রুত পড়তে পারবেন। এ্যাপসের সর্বশেস সংস্করন হলো ব্রেকিং নিউজ। যা পাওয়া মাত্রই পাঠকের মোবাইলে নটিফিকেশন চলে যাবে। সুতরাং ব্রেকিং নিউজ মিস হবার কোন সম্ভাবনাই নাই। এছাড়া মোবাইলে অ্যাপসটি ডাউনলোড করার পর পাঠকরা ফ্রিতে পড়তে পারবেন বিডি২৪লাইভের সংরক্ষিত সকল সংবাদ। অর্থাৎ এর জন্য কোন প্রকারের ডেটা চার্জ প্রযোজ্য হবে না।

এ্যাপসটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

উল্লেখ, পৃথিবীর সর্বপ্রথম অনলাইন পত্রিকার যাত্রা শুরু আমেরিকাতে। ১৯৭৪ সালে ‘নিউজ রিপোর্ট’ নামে পত্রিকার যাত্রা শুরু হয়। তারপর নির্দিষ্ট করে কোন ইতিহাস পাওয়া না গেলেও ধারণা করা হয় বিশ্বের দ্বিতীয় অনলাইন পত্রিকাটি ১৯৮৪ সালে ব্রাজিলে প্রকাশিত হয়।

যার ধারাবাহিকতায় ২০০৭ সালে বিডি নিউজের টুয়েন্টিফোরের মাধ্যমেই বাংলাদেশে অনলাইন সংবাদ মাধ্যমের গোরাপত্তন হয়। দীর্ঘ ৮ বছরের সমৃদ্ধি আজ জনপ্রিয়তার শীর্ষে নিয়ে এসেছে এই সংবাদ মাধ্যমটিকে। এদিকে সংবাদ মাধ্যম ও সাংবাদিকতায় আগামীর দৃঢ় অবস্থানের কথাও ব্যক্ত করেছেন গনমাধ্যম বিশ্লেষকরা। তারা বলছেন, বর্তমান বিশ্বের ক্রমবর্ধমান তথ্য ও প্রযুক্তির উৎকর্ষতাই অনলাইন সংবাদ মাধ্যমের জনপ্রিয়তা তুঙ্গে নিয়ে যাচ্ছে। যা শীঘ্রই প্রভাবশালী গণমাধ্যমে পরিণত হবে।

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems