আজ মাশরাফির রংপুরের মুখোমুখি মাহমুদউল্লাহর খুলনা 

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০১৯, ০৯:৫৮ এএম

বাংলাদেশ ক্রিকেট লিগের ষষ্ঠ বিপিএল আসরের আবারও ঢাকা মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে দ্বিতীয় দিনের ম্যাচে, মাশরাফির রংপুর রাইডার্সের মুখোমুখি হবে মাহমুদউল্লাহর খুলনা টাইটানস।

মঙ্গলবার (২২ জানুয়ারি) দুপুর দেড়টায় মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হবে।

ঢাকায় দ্বিতীয় ধাপে বিপিএল শুরুর দ্বিতীয় দিনের প্রথম ম্যাচে দুপুর ১ টা ৩০ মিনিটে মুখোমুখি হবে রংপুর রাইডার্স ও খুলনা টাইটানস। দিনের অপর ম্যাচ সন্ধ্যা সাড়ে ৬টায় ক্রিকেট লড়াইয়ের লামবে ঢাকা ডায়নামাইটস-কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

কাগজে-কলমে তারকা খেলোয়াড়ের সংখ্যায় খুলনা টাইটানসেই সবচেয়ে কম। তবে দলে রয়েছেন ঘরোয়া ক্রিকেটের অন্যতম সফল অধিনায়ক মাহমুদউল্লাহ। দেশি প্রতিশ্রুতিশীল ক্রিকেটারদের উপরই আস্থা রেখেছেন খুলনার লংকান কোচ মাহেলা জয়াবর্ধনে। মাহমুদউল্লাহর নেতৃতে বিপিএলের সর্বশেষ দুই আসরে শেষ চারে খেলেছে খুলনা। এবার তাদের লক্ষ্য চ্যাম্পিয়ন হওয়া।

এদিকে এখন পর্যন্ত ইতোমধ্যে লিগ পর্বে একবার মুখোমুখি দেখা করে ফেলেছে রংপুর রাইডার্স ও খুলনা টাইটানস। সেই লড়াইয়ে জয় পায় রংপুর রাইডার্স। আর ম্যাচ মিরপুরের ভেন্যুতে হয়েছিল। তাই ফিরতি পর্বে জয় ছাড়া অন্য কিছুই ভাবছে না মাশরাফির রংপুর রাইডার্স। সন্ধ্যায় ঢাকা ডাইনামাইটস এবং কুমিল্লা ভিক্টোরিয়ান্সদের ম্যাচ সমানে লড়াই হবে বলে অনেকেই মনে করছেন।

তবে সর্বশেষ খেলা সিলেটের সাথে মুখোমুখি সিলেটকে মাত্র ৩ বল ও ৪ উইকেট হাতে রেখেই জয়ের বন্দরে নোঙর করে উত্তরবঙ্গের দলটি রংপুর। সহজেই তা সম্ভব করেছেন ফরহাদ রেজা। শেষদিকে মাত্র ৬ বলে ২ চার ও ১ ছক্কায় হার না মানা ১৮ রানেন ক্যামিও খেলে দুর্দান্ত জয় এনে দেন তিনি। তাকে স্ট্রাইক দিয়ে সহযোগিতা করেন মাশরাফি। অধিনায়ক অপরাজিত থাকেন ৬ রানে।

রংপুর রাইডার্স:

রাইলি রুশো, মেহেদি মারুফ, মোহাম্মদ মিঠুন, রবি বোপারা, অ্যালেক্স হেলস, বেনি হাওয়েল, ফরহাদ রেজা, মাশরাফি বিন মুর্তজা, সোহাগ গাজী ও নাজমুল ইসলাম অপু।

খুলনা টাইটানস:

পল স্টারলিং, কার্লোস ব্রাথওয়েট, জুনায়েদ সিদ্দিকী, জহুরুল ইসলাম অমি, মাহমুদউল্লাহ, আরিফুল হক, নাজমুল হোসেন শান্ত, তাইজুল ইসলাম, ডেভিড ওয়াইজ, আলী খান, শরিফুল ইসলাম ও জাহির খান।

বিডি২৪লাইভ/এসএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: