নিখোঁজের পরদিন যুবকের গলাকাটা লাশ উদ্ধার

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০১৯, ০৬:১৭ পিএম

নিখোঁজের পরদিন সাতক্ষীরার দেবহাটায় আলী হোসেন (২৬) নামে এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

বুধবার (২৩ জানুয়ারি) ভোরে স্থানীয় কেওয়াতলার একটি মৎস্য ঘেরে যুবকের মরদেহটি দেখতে পেয়ে স্থানীয়রা জনগন দেবহাটা থানা পুলিশে খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে নিয়ে যায়। নিহত আলী হোসেন সে দেবহাটা উপজেলার সখিপুর গ্রামের আহমদ আলীর ছেলে।

নিহতের পরিবার সুত্রে জানা যায়, গত ২২ জানুয়ারি থেকে আলী হোসেন নিখোঁজ ছিল। সকল আত্নীয় স্বজনের বাড়িতে খবর নিয়ে তার কোন সন্ধান পাওয়া যায়না।তারপর মঙ্গলবার রাতে এ বিষয়ে দেবহাটা থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়। নিখোঁজের পরদিন মৎস্য ঘের হতে তার গলাকাটা মরদেহ পাওয়া গেছে।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা জানান, সকালবেলা স্থানীয়দের জানানো খবরের ভিত্তিতে মৎস্য ঘের থেকে আলী হাসান নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

আলী হাসান গতকাল মঙ্গলবার থেকে নিখোঁজ ছিল। মঙ্গলবার রাতে তার পরিবারে পক্ষ্য থেকে থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছিল। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তর জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। তবে এ বিষয়ে এখনো মামলা দায়ের করিনি নিহতের পরিবার।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: