বস্তার ভেতর ৬ টুকরো লাশ!

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০১৯, ১১:৫৮ পিএম

বাঁশ ঝাড়ের ময়লার স্তুপে পড়ে থাকা বস্তার ভেতর থেকে এক যুবকের ৬ টুকরা দেহ উদ্ধার করেছে পুলিশ। গাজীপুর জেলার শ্রীপুর পৌর এলাকার গিলারচালা গ্রাম থেকে ওই যুবকের টুকরো লাশ উদ্ধার করা হয়।

নিহত যুবক ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার উলমাকান্দি গ্রামের আব্দুল লতিফের ছেলে রফিকুল শেখ নামের (৩০)। এ ঘটনায় নিহতের স্ত্রী জীবন নাহার ও তার এক স্বজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) আমিনুল বাহার বলেন, বাঁশ ঝাড়ে তার লাশের পাঁচ টুকরা বস্তায় ভরা ছিল। আর এর এর চারশ গজ দূরে এক পায়ের খন্ডিত অংশ পড়ে ছিল। পরে খন্ডিত লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদিকে হত্যাকাণ্ডের ঘটনা উদঘাটনে নিহতের স্ত্রী ও তার এক স্বজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকালে অন্য এক ভাড়াটিয়া বাড়ির পেছনে রক্তমাখা বস্তা দেখতে পেয়ে প্রত্যক্ষদর্শীরা পুলিশে খবর দেয়। পরে পুলিশ বিকেলে গিয়ে এ লাশ উদ্ধার করেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম জানান, শ্রীপুর উপজেলার গড়গড়িয়া মাস্টার বাড়ির বাজারের পাশে গিলারচালা এলাকায় মেঘনা কম্পোজিট কারখানার সীমানা প্রাচীরের বাইরে আব্দুল হাইয়ের ভাড়া বাড়ির পেছনে একটি বাঁশ ঝাড়ে শুক্রবার সকালে রক্তমাখা বস্তা দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে বিকেল সাড়ে চার দিকে আশে পাশের এলাকায় অভিযান চালিয়ে ওই যুবকের লাশের টুকরো উদ্ধার করা হয়।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: