খামারবাড়ি থেকে স্বামী-স্ত্রীর গলাকাটা লাশ উদ্ধার

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০১৯, ১০:৪৭ এএম

নীলফামারীর সৈয়দপুর উপজেলার খাতামধুপুর ইউনিয়নে একটি খামারবাড়ি থেকে স্বামী ও স্ত্রীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। এসময় আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে ওই বাড়ির তত্ত্বাবধায়কে (কেয়ারটেকার)।

আজ রবিবার (২৭ জানুয়ারি) দিনগত রাত ২টার দিকে ওই ইউনিয়নের বালাপাড়া এলাকায় নৃশংস এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত স্বামী ও স্ত্রীর নাম নজরুল ইসলাম (৫৫) তার স্ত্রী সালমা খাতুন (৪৫)। আহত তত্ত্বাবধায়ককে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, সৈয়দপুর শহরের অদূরে ফাতা মধুপুর ইউনিয়নের বালাপাড়া গ্রামে তারা খামার করে সেখানেই বসবাস করছিলেন। গভীর রাতে দুর্বৃত্তরা বাড়ির ভেতরে ঢুকে নজরুল ইসলাম ও পরে তার স্ত্রী সালমা খাতুনকে গলা কেটে হত্যা করে। এসময় গরু-ভেড়া পালনকারী কর্মচারী আব্দুর রাজ্জাক এগিয়ে এলে তাকেও ছুরিকাঘাত করা হয়। রবিবার সকালে খামারবাড়িতে ওই স্বামী ও স্ত্রীর গলাকাটা মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। এসময় ওই বাড়ির তত্ত্বাবধায়ক অচেতন অবস্থায় সেখানে পড়েছিল।

তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। জ্ঞান না ফেরায় এবং অবস্থা গুরুতর হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়দের ধারণা, পূর্ব শত্রু তার জেরে কেউ তাদের গলাকেটে হত্যা করে থাকতে পারে।

সৈয়দপুর থানার ওসি শাজাহান পাশা বিডি২৪লাইভকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতদের সুরতহাল প্রতিবেদন তৈরি ও আলামত সংগ্রহ করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ নীলফামারী সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। তবে এটা পরিকল্পিত হত্যাকাণ্ড। আহত তত্ত্বাবধায়ককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তার জ্ঞান ফেরেনি। পরে তাকে জিজ্ঞাসাবাদ করে এ হত্যার সঠিক তথ্য বেড়িয়ে আসবে বলে জানান ওসি।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: