বশেমুরবিপ্রবির ভাইস চ্যান্সেলরের বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা

প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০১৯, ০৮:১৭ পিএম

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর পদে প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন দ্বিতীয় মেয়াদে ভাইস চ্যান্সেলর নিয়োগ পাওয়ার পর টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

মঙ্গলবার (২৯ জানুয়ারি) সকালে তিনি বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে পুষ্পস্তবক অর্পন করেন। পরে পবিত্র ফাতেহা পাঠ ও শেখ মুজিবুর রহমানের রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করেন।

এ সময় জীববিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. এম এ সাত্তার, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. বি কে বালা, বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ আব্দুর রহিম খান, মানবিকী অনুষদের ডিন মোহাম্মাদ আশিকুজ্জামান ভূঁইয়া, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর রফিকুন্নেসা আলী, বিজনেজ স্টাডিজ অনুষদের ডিন আশিকুররহমান প্রিন্স, বিশ^বিদ্যালয় প্রকৌশলী ইঞ্জিনিয়ার এস এম এস্কান্দার আলী, পরীক্ষা নিয়ন্ত্রক এস এম গোলাম হায়দারসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের সভাপতি, হলের প্রভোস্ট, শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।
এসময় ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন সাংবাদিকদের বলেন, জাতির পিতার নামে প্রতিষ্ঠিত বিশ^বিদ্যালয়ে আমাকে দ্বিতীয় মেয়াদে ভাইস চ্যান্সেলর নিয়োগ করায় মহামান্য রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আমাকে যে মহান দায়িত্ব দেওয়া হয়েছে তা যথাযথভাবে পালন করব।

এর আগে বিশ্ববিদ্যালয়ে শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা দ্বিতীয় মেয়াদে ভাইস চ্যান্সেলর নিযুক্ত হওয়ায় প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিনকে ফুল দিয়ে বরণ করে নেন।

২৮ জানুয়ারি শিক্ষা মন্ত্রণালয়ের যুগ্মসচিব সৈয়দ আলী রেজা স্বাক্ষরিত জারি করা প্রজ্ঞাপনে বিশ^বিদ্যালয়ের বর্তমান ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিনকে ০২ ফেব্রুয়ারি ২০১৯ তারিখ হতে ২য় মেয়াদে পরবর্তী ০৪ বছরের জন্য নিয়োগ দিয়েছেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: