চারটি চোরাই মোটর সাইকেলসহ আটক ২

প্রকাশিত: ০১ ফেব্রুয়ারি ২০১৯, ১০:৫২ পিএম

পাবনার বেড়া উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চারটি চোরাই মোটর সাইকেলসহ দুই জনকে আটক করেছে আমিনপুর ও ঢালার চর পুলিশ ফাঁড়ির সদস্যরা। আটককৃত আল আমিন বেড়া উপজেলার বাটিয়া খড়া গ্রামের চাঁদ আলীর ছেলে আর টুকু আলী একই উপজেলার মানিক নগর গ্রামের মৃত হাজী রিয়াজ উদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, শুক্রবার বিকেলে আল আমিন ঢালারচরে একটি চোরাই মোটর সাইকেল বিক্রি করতে আসে। এসময় ঢালার চর পুলিশ ফাঁড়ির ইনচার্জ হাফিজুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল চোরাই মোটর সাইকেল তাকে আটক করে।

পরে সুজানগর সার্কেলের এএসপি ফরহাদ হোসেনের নির্দেশে আল-আমিনকে পুলিশ ব্যাপক জিজ্ঞাসা করে। তার স্বীকারক্তি অনুযায়ী আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত মমিনুল ইসলাম (পিপিএম) ও ঢালার চর পুলিশ ফাঁড়ির ইনচার্জ হাফিজুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল আল আমিনের বাড়িতে অভিযান চালিয়ে আরো দুইটি এবং মানিক নগরে টুকু আলীর বাড়িতে অভিযান চালিয়ে একটি চোরাই মোটর সাইকেল উদ্ধার করে পুলিশ।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: