সেই সুবর্ণচরে এবার স্কুলছাত্রীকে গণধর্ষণ!

প্রকাশিত: ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:৫৯ এএম

নোয়াখালীর সুবর্ণচরে একাদশ সংসদ নির্বাচনে ভোটের দিন রাতে স্বামী-সন্তানকে বেঁধে গৃহবধূকে গণধর্ষণ ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার উপজেলার পূর্বচরবাটা ইউনিয়নের দক্ষিণ চরমজিদ গ্রামে ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে (১৩) গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। 

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) রাতে দক্ষিণ চরমজিদ গ্রামের শাহজাহানের বাড়ির পাশে এ ধর্ষণের ঘটনাটি ঘটে। পরে শুক্রবার (১ ফেব্রুয়ারি) রাতে ওই কিশোরীর বড় ভাই ২ জনকে আসামি করে একটি ধর্ষণ মামলা করেন। গ্রেপ্তার যুবকেরা হলেন ইসরাফিল আজাদ ওরফে স্বপন (২৩) ও নিজাম (২৩)।

এদিকে নির্যাতনের শিকার ওই কিশোরীকে শনিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে নোয়াখালী জেনারেল হাসপাতালে মেডিকেল পরীক্ষা করানো হয়েছে।

সুবর্ণচরের চরজব্বর থানার পরিদর্শক (তদন্ত) ইব্রাহিম খলিল বলেন, বাড়ি ফেরার পথে স্থানীয় সিএনজি অটোরিকশার চালক স্বপন বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে তাকে গাড়িতে উঠায়। এরপর অটো অটোরিকশায় করে বিভিন্ন জায়গায় ঘুরিয়ে রাত ৯টার দিকে দক্ষিণ চরমজিদ গ্রামের বাঙ্গালী স্কুলের পেছনে শাহজাহানের বাড়ির নির্জন বাগানে নিয়ে যাওয়া হয়। আগে থেকেই সেখানে থাকা নিজাম ও সে মিলে ওই কিশোরীকে ধর্ষণ করে। পরে রাতে বাড়ি ফিরে মেয়েটি তার পরিবারকে বিষয়টি জানায়।

ইব্রাহিম খলিল জানান, ওই দুই যুবককে আদালতে পাঠিয়ে পাঁচ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। রিমান্ড আবেদনের শুনানি পরবর্তী সময়ে হবে মর্মে আদালত তাদের কারাগারে পাঠিয়েছেন। 

বিডি২৪লাইভ/এসএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: