ঢাকা, শনিবার, ২৫ মে, ২০১৯

পুরুষ শিকারি

০৫ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:৩৫:০০

সুপারমডেল নাওমি ক্যাম্পবেলের অবিশ্বাস্য ভালোবাসাময় জীবন এক। তার ভালোবাসায় পঙ্গপালের মতো ধরা পড়েছেন রাজপরিবারের সদস্য, হলিউড তারকারা, র‌্যাপার। দীর্ঘ তার প্রেমিকের তালিকা। এ তালিকায় আরো আছেন রক তারকারা, ড্যান্সার। কিন্তু তাদের সঙ্গে ওই সংসার জীবনটা ভালো কাটেনি নাওমির। দীর্ঘস্থায়ী হয়নি কোনো সম্পর্কই। এ জন্য একজনের কাছ থেকে অন্যজনের কাছে ভালোবাসা খুঁজে বেড়িয়েছেন তিনি। আর তাই এত পুরুষকে শিকারে পরিণত করার কারণে তাকে অনেকে কুখ্যাতি দিয়েছেন।

অনেকে তাকে নিয়ে মজা করেছেন। এত পুরুষের সঙ্গে তার সম্পর্ক, অথচ নাওমির শরীরের বাঁধন ভাঙেনি। তিনি হলিউডের ক্রিম বলে পরিচিত যেসব ব্যক্তি তাদের সঙ্গে করেছেন চুটিয়ে প্রেম। এর মধ্যে রয়েছেন রবার্ট ডি নিরো, সিলভেস্টার স্ট্যালন, লিওনার্দো ডি ক্যাপ্রিও, জনি ডেপ, জেরার্ড বাটলার ও মাইকেল ফ্যাসবেন্ডার। স্পোর্টস দুনিয়াও মুক্তি পায়নি নাওমি ক্যাম্পবেলের থাবা থেকে। তার শিকারে পরিণত হয়েছেন বিশ্ব হেভিওয়েট চ্যাম্পিয়ন বক্সার মাইক টাইসন, ফর্মুলা ওয়ান বস বলে পরিচিত ফ্লাভিও ব্রিয়াটোরে। সংগীত ভুবনে তার ক্যাটালগে যেসব নাম যুক্ত হয়েছে তার মধ্যে রয়েছেন গিটার লিজেন্ড বলে পরিচিত এরিক ক্লাপটন, ইউটু বেজ প্লোয়ার এডাম ক্লেটন, রক তারকা টমি লি, আর অ্যান্ড বি তারকা উশার প্রমুখ।

তবে, তিনি সম্ভবত সবচেয়ে বেশি আলোচিত হয়েছেন তার চেয়ে ৩৭ বছরের বড় উবার প্রডিউসার কুইন্সি জোনসের সঙ্গে চুটিয়ে প্রেম করার কারণে। নাওমি ক্যাম্পবেল ডেটিং করেছেন যুক্তরাষ্ট্রের হোটেল ম্যাগনেট বলে পরিচিত আন্দ্রে বালাজ, ব্রাজিলিয়ান অর্থনীতিক মারকাস ইলিয়াস, রাশিয়ান বিলিয়নিয়ার ভ্লাদিস্লাভ ডরোনিন, সৌদি আরবের হাসান জেমস, মিশরের তামাক ব্যবসায়ী লুইস সি ক্যামিলেরির সঙ্গে। আর এখন নাওমির শিকারে পরিণত হয়েছেন তার চেয়ে ২৩ বছরের ছোট লিয়াম পাইন। সূত্র: মানবজমিন।

বিডি২৪লাইভ/টিএএফ

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems