নিখোঁজ কলেজছাত্র রানাকে দ্রুত উদ্ধারের দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ০৫ ফেব্রুয়ারি ২০১৯, ০৩:২২ পিএম

সিরাজগঞ্জে নিখোঁজ কলেজ ছাত্র পারভেজ রানাকে (১৯) দ্রুত উদ্ধারের দাবিতে মানববন্ধন করেছে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কয়েক’শ শিক্ষার্থী, স্বজন ও এলাকাবাসী।

মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) সকালে শহরের চৌরাস্তা মোড় মুজিব সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন- পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক এনামুল হক লিমন, সয়দাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাফিউল ইসলাম সবুজসহ রানার স্বজনরা।

বক্তারা ২৪ ঘন্টার মধ্যে নিখোঁজ পারভেজ রানাকে জীবিত উদ্ধারের আলটিমেটাম দেন। অন্যথায় সিরাজগঞ্জ অচল করে দেয়া হবে বলে ঘোষণা দেন তারা।

উল্লেখ্য, গত ২৮ জানুয়ারি সোমবার বিকেলে নিখোঁজ কলেজ ছাত্র রানাকে তার বন্ধু নয়ন মোবাইল ফোনে ডেকে অপর বন্ধু মোবারকের পাঁচঠাকুরীর বাড়িতে নিয়ে যান। এরপর থেকেই রানা নিখোঁজ হয়।
 
এ ঘটনার পর ১ ফেব্রুয়ারি শুক্রবার রাতে রানার নানা গাজী আব্দুল কুদ্দুস সরকার বাদী হয়ে ৫জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৫-৬জনকে আসামি করে থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

পরে পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মামলার এজাহারভুক্ত ৪ আসামি সিরাজগঞ্জ সদর উপজেলার পারপাচিল গ্রামের আজাদ তালুকদারের ছেলে নয়ন(১৯), আকবর শেখের ছেলে রাজন(৩০), পাঁচঠাকুরী গ্রামের দুদু শেখের ছেলে মোবারক(৩৫) ও ফরজ আলীর ছেলে লুৎফরকে(১৯) গ্রেফতার করে।

এসময় রানার ব্যবহৃত মোটরসাইকেলটি আসামি মোবারকের বাড়ির পাশে বাঁধের ওপর থেকে উদ্ধার করে পুলিশ। নিখোঁজ কলেজছাত্র পারভেজ রানা সিরাজগঞ্জ সদর উপজেলার ভেওয়ামারা গ্রামের বাবুল আক্তারের ছেলে।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: