ঢাকা-কুমিল্লার সম্ভাব্য একাদশ

প্রকাশিত: ০৮ ফেব্রুয়ারি ২০১৯, ১১:০৩ এএম

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরে সাকিবের ঢাকা ডায়নামাইটের বিপক্ষে মাঠে নামবে ইমরুল কায়েসের কুমিল্লা ভিক্টোরিয়ানস।

শুক্রবার (৮ ফেব্রুয়ারি) মিরপুর শেরে-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সন্ধ্যা ৬.৩০ মাঠে নামনে এ দুই দল।

শক্তি মত্তার বিচারে দুই দলই সমানভাবে এগিয়ে আছে। এদিকে বিপিএলের পঞ্চম আসরে মাশরাফির রংপুর রাইডার্সের কাছে হেরে শিরোপা ছুটে যায় ঢাকা ডায়নামাইটসের। তাই এ আসরে শিরোপার স্বাদ নিতে মুখিয়ে আছে সাকিবের ঢাকা। অপরদিকে তামিমের কুমিল্লাও কোন অংশেও ঢাকাকে ছাড় না দিয়ে শিরোপা নিশ্চিত করতে চায়।

ঢাকা যতই শিক্তিশালী হক না কেনো কিন্তু কুমিল্লার বিপক্ষে এবারের আসরে তেমন একটা সুবিধা করতে পারে নি। কুমিল্লার বিপক্ষে এ আসরে দুই বার মুখোমুখি হয় ঢাকা। সেই ম্যাচের একটিতে এক রান ও অন্যটিতে সাত রানে হেরে যায় সাকিবের ঢাকা।

আজকের ফাইনাল ম্যাচে ঢাকার হয়ে পার্থক্য গরে দিতে পারে নারাইন, উপুল থারাঙ্গা, পোলার্ডের মতো বিধ্ধস্ত ব্যাটসম্যানরা।

অন্যদিকে কুমিল্লার হয়ে জ্বলে উঠতে পারে তামিম ইকবাল, ইমরুল কায়েস থিসারা পেরের মতো তারকারা।

কুমিল্লার সম্ভাব্য একাদশ: তামিম ইকবাল, ইমরুল কায়েস, আনামুল হক বিজয়, সামসুর রহমান, এভিন লুইস, থিসারা পেরেরা, শহীদ আফ্রিদী, ওহাব রিয়াজ, মেহেদী হাসান, জিয়াউর রহমান ও মোহাম্মদ সাইফুদ্দিন।

ঢাকার সম্ভাব্য একাদশ: উপুল থারাঙ্গা, সুনীল নারাইন, সাকিব আল হাসান (অধিনায়ক), নুরুল হাসান, কাইরন পোলার্ড, রনি তালুকদার, আন্দ্রে রাসেল, শুভাগত হোম, মাহমুদুল হাসান, রুবেল হোসেন ও কাজী অনিক।

বিডি২৪লাইভ/এসএএস/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: