সম্পর্কে চাচী, কিন্তু ধর্ষণ চেষ্টায় পিছুপা হয়নি মানিক!

প্রকাশিত: ০৮ ফেব্রুয়ারি ২০১৯, ০৬:১৭ পিএম

নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানশালিক ইউনিয়নে এক গৃহবধূ (৩২) কে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে তার স্বামীর এক বন্ধুর বিরুদ্ধে। এ সময় ভিকটিমের ছোঁড়া মরিছের গুড়া ও দা’এর কোপে আহত হয়েছে অভিযুক্ত মানিক (৩৮) নামের সেই ব্যক্তি।

শুক্রবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে গ্রেপ্তারকৃত মানিককে কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃত মানিক ধানশালিক ইউনিয়নের চরগুল্লাখালি গ্রামের আব্দুল হাই এর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই গৃহবধূর স্বামী গাড়ী চালক হওয়ার সুবাধে চট্টগ্রামে থাকে। কিন্তু পারিবারিক বিষয় নিয়ে স্বামীর সাথে জামেলা ছিল ভিকটিমের। মানিক যাদিও ভিকটিমকে চাচী বলে ডাকতো কিন্তু তার স্বামীর সাথে তার বন্ধুর সম্পর্ক ছিল। বন্ধুর অনুপস্থিতিতেও তাদের বাড়ীতে যাতায়ত ছিল মানিকের।

এরসূত্র ধরে স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক গড়ে দিবে এমন আশা দিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় একটি তাবিজ নিয়ে ভিকটিমের ঘরে যায় মানিক। ঘরে বসে কথা বলার একপর্যায়ে মানিক ওই গৃহবধূর মুখে বালিস চাপা দিয়ে ধর্ষণের চেষ্টা করলে তার চোখে মরিছের গুড়া নিক্ষেপ করে ভিকটিম।

এসময় সে নিজেকে রক্ষা করতে ঘরে থাকা দা দিয়ে মানিকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে স্থানীয় লোকজন ছুঁটে আসলে মানিক আহত অবস্থায় পালিয়ে গিয়ে কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাটের একটি হাসপাতালে ভর্তি হয়।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাছান বিষয়টি নিশ্চিত করে জানান, ভিকটিমের দায়ের করা মামলার ভিত্তিতে অভিযুক্ত মানিককে হাসপাতাল থেকে গ্রেপ্তার করা হয়েছে।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: