বাস চাপায় প্রতিবন্ধী শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশিত: ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ০৪:৪৩ পিএম

গোপালগঞ্জে বাস চাপায় কোরবান সরদার (১২) নামে এক প্রতিবন্ধী শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শনিবার (৯ ফেব্রুয়ারি) সকাল ১১ টার দিকে গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কের টুঙ্গিপাড়া উপজেলার মালেক বাজার এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত কোরবান মালেক বাজার এলাকার প্রতিবন্ধী বিশেষ শিক্ষা স্কুল ও কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের প্রাক্ প্রাথমিকের ছাত্র। সেই ওই স্কুলের পুনর্বাসন কেন্দ্রে থেকে পড়াশোনা করতো। কোরবান টুঙ্গিপাড়ার শ্রীরামকান্দি গ্রামের নাসির সরদারের ছেলে।

পুনর্বাসন কেন্দ্রের সেবিকা হালিমা বেগম বলেন, ১৫ দিন আগে মানসিক ও শারীরিক প্রতিবন্ধী কোরবানকে তার মা রত্না বেগম এ পুনর্বাসন কেন্দ্রে ভর্তি করে। পুনর্বাসন কেন্দ্রে থেকেই সে আমাদের স্কুলের প্রাক্ প্রাথমিকে পড়াশেনা শুরু করে। শুক্র ও শনিবার আমাদের স্কুল বন্ধ থাকে।

সকাল ১১ টার দিকে পুনর্বাসন কেন্দ্র থেকে সবার অজান্তে বেরিয়ে রাস্তা পারাপারের সময় দ্রুতগামী বাস চাপায় ঘটনাস্থলেই কোরবান মারা যায়।

টুঙ্গিপাড়া থানার এসআই কামরুজ্জামান, বলেন নিহত প্রতিবন্ধী শিক্ষার্থীর লাশ উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপতাল মর্গে পাঠানো হয়েছে।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: