বোমা মেরে ছাত্রলীগ কর্মীকে খুন

প্রকাশিত: ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:২৫ পিএম

দুর্বৃত্তদের বোমা আঘাতে ও ছুরিকাঘাতে এক ছাত্রলীগ কর্মী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত দুইজন।

শনিবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে যশোরের শেখহাটির জামরুলতলা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ছাত্রলীগ কর্মীর নাম মামুন বলে জানা গেছে। তিনি শহরের ঘোপ সেন্ট্রাল রোডের রবিউল ইসলামের বাড়ির ভাড়াটিয়া মৃত আব্দুর রউফের ছেলে। মামুন একটি মোবাইল ফোনের দোকানদার ছিলেন।

যশোর কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান জানান, মামুন সন্ধ্যায় শেখহাটি জামরুলতলা এলাকার রাসেলের চায়ের দোকানে বসেছিলেন। এ সময় তার ওপর হামলা করা হয়। তাকে কুপিয়ে ও বোমা মেরে হত্যা করেছে দুর্বৃত্তরা। কী কারণে তাকে হত্যা করা হয়েছে সে বিষয়ে তাৎক্ষণিকভাবে জানতে পারেনি পুলিশ। তবে একটি মেয়েকে নিয়ে স্থানীয় একটি গ্রুপের সঙ্গে তার বিরোধ ছিল।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের চিকিৎসক বজলুর রশিদ টুলু জানান, মামুনের শরীরের বিভিন্ন স্থানে কোপ ও বোমা হামলার চিহ্ন রয়েছে। হাসপাতালে নিয়ে আসা হলে তাকে মৃত ঘোষণা করা হয়।

যশোর জেলা ছাত্রলীগ সভাপতি রওশন ইকবাল শাহী জানান, নিহত মামুন ছাত্রলীগ কর্মী ছিলেন। কারা কী কারণে তার ওপর হামলা চালিয়েছে তা এখনও পরিষ্কার নয়। তবে হামলাকারী যেই হোক তাদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: