ধর্ষনের অভিযোগে আব্দুল গফফার আটক

প্রকাশিত: ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৫৬ পিএম

সাতক্ষীরার শ্যামনগরে ১৯ বছর বয়সী এক বাক প্রতিবন্ধী যুবতীকে ধর্ষনের অভিযাগে শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসারের গাড়ি চালক আব্দুল গফফারকে (৫৬) আটক করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় সাড়ে ৯টার দিকে শ্যামনগর উপজেলা সদর সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করা হয়। 

গ্রেফতারকৃত ধর্ষক আব্দুল গফফার। সে শ্যামনগর উপজেলার বাদঘাটা চন্ডীপুর গ্রামের মৃত গহর আলী গাইনের ছেলে এবং শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসারের গাড়ী চালক। 

ভুক্তভোগীর পরিবার সুত্রে জানা যায়, গাড়ী চালক আব্দুল গফফার শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসারের বাসভবনের পিছনে একটি সরকারী কোয়াটারে একা থাকেন। সেখানে আজ দুপুরে তার বাড়ি থেকে তার জন্য ভাত নিয়ে যায় বাক প্রতিবন্ধী ওই যুবতী। সেখানে তাকে একা পেয়ে আব্দুল গফফার জোরপূর্বক তাকে ধর্ষন করে। পরে সে বিষয়টি বাড়িতে গিয়ে তার মাকে জানালে তার মা পুলিশে খবর দেয়। এর পর পুলিশ ধর্ষক আব্দুল গফফারক শ্যামনগর উপজেলা সদর থেকে আটক করে। এদিকে, পুলিশ ধর্ষিতা ওই বাক প্রতিবন্ধীকে উদ্ধার করে শ্যামনগর থানা হেফাজতে রেখেছেন।  

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় পুলিশ ইতিমধ্যে ধর্ষক আব্দুল গফফারকে আটক করেছে। ধর্ষিতা বাকপ্রতিবন্ধীকে রবিবার ডাক্তারি পরীক্ষার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে নেয়া হবে। তিনি আরো জানান, এ ঘটনায় ধর্ষিতার মা আকলিমা বেগম বাদী হয়ে ধর্ষক আব্দুল গফফারকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছেন।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: