‘হ্যাশট্যাগ মি টু’ নিয়ে নুসরাত ফারিয়া

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ০১:০১ এএম

হালের জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া। যিনি এপার বাংলা ছাড়িয়েও ওপার বাংলায় বেশ জনপ্রিয়। দুই বাংলার এই জনপ্রিয় মুখ এবার আসছেন আরজে হয়ে।

একটি এফএমে এবার আরজে হয়ে কথা শোনবেন ও শোনাবেন হালের এই নায়িকা। অনুষ্ঠানের নাম ‘হ্যাশট্যাগ মি টু’। এটি প্রযোজনা, পরিকল্পনা করছেন আরজে রাসেল। সমাজের সব বয়সের ছেলেমেয়েদের জীবনে এমন কিছু ঘটনা ঘটে, তা কেউ কাউকে বলতে পারে না। তাদের নিয়েই এই অনুষ্ঠান। সেসব মানুষের গল্প দর্শক-শ্রোতাদের শোনানো হবে এই অনুষ্ঠানে। অনুষ্ঠানে তাদের জন্য একটা দিক নির্দেশনাও থাকবে বলে জানা যায়।

প্রায় তিন বছর আগে একটি এফএম রেডিওতে আরজে হয়েছিলেন বড় পর্দার এই অভিনেত্রী। দীর্ঘদিন বিরতির পর আবারও আরজে হচ্ছেন তিনি। এতদিন পর আরজে হওয়া নিয়ে ফারিয়া বলেন, আমি মাঝে মাঝে উপস্থাপনা করি। অভিনয়ের ফাঁকে উপস্থাপনা করতে ভালোই লাগে। ছয় মাস আগে থেকেই এই অনুষ্ঠানটির পরিকল্পনার সাথে ছিলাম। অনেক বড় পরিসরে এটি হতে যাচ্ছে। বলা যায় আয়োজন দেখেই এটি করতে রাজি হয়েছি।

তিনি আরও বলেন, একসঙ্গে অডিও–ভিডিওতে ধারণ করা হবে অনুষ্ঠানটি। এফএম ছাড়াও ইউটিউব চ্যানেল ও টেলিভিশনেও প্রচারের কথা আছে। অনুষ্ঠানে দেশের বাইরের প্রবাসীরাও অডিও ও ভিডিও কনফারেন্সের মাধ্যমে অংশ নেবেন। যাঁরা অনুষ্ঠানে তাঁদের গল্প বলতে আসবেন, তাঁদের নাম–পরিচয় গোপন থাকবে। ভিডিওতেও তাঁদের চেহারা দেখানো হবে না।’

আগামী মার্চ মাসের প্রথম সপ্তাহ থেকে ৫২ পর্বের এই অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করা হবে।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: