নাটোরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১০:০২ পিএম

নাটোর সদর উপজেলার বড়হরিশপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি হাসান আলী (২৪) কে কুপিয়ে হত্যা করেছে দূর্বত্তরা । নিহত হাসান দত্তপাড়া এলাকার মংলা খাঁর ছেলে । বুহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে এ ঘটনা ঘটে ।

নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) আকরামুল হোসেন এতথ্য নিশ্চিত করে জানান, সন্ধ্যার দিকে হাসান আলী বাড়ি থেকে দত্তপাড়া বাজারে আসে। সেখানে একটি চায়ের দোকানে অবস্থানকালে কয়েকজন দুর্বৃত্ত অতর্কিতে হাসান আলীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে নাটোর সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চেষ্টা চলছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে আধিপত্য বিস্তার নিয়ে এ হত্যাকান্ড ঘটেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন বিপ্লব বলেন, হাসান আলী ওয়ার্ড যুবলীগের সভাপতি ছিলেন এবং দলের একজন সক্রিয় নেতা ছিলেন। হত্যাকারী দুর্বৃত্তদের দ্রুত ধরতে প্রশাসনের প্রতি আহ্বান জানান বিপ্লব।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: