ব্যাটিং বিপর্যয়ে বাংলাদেশ

প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ০৫:৩৮ এএম

প্রথম ম্যাচের পর দ্বীতিয় ম্যাচেও ব্যাটিং বিপর্যয়ে পরেছে বাংলাদেশ। ৪ উইকেট হারিয়ে সম্মানের লড়াইয়ে আছে টাইগাররা। লিটন দাস ৪ বলে একরান করে বোল্ডের বলে আউট হন। এর পর তামিম ২৮টি বল নষ্ট করে মাত্র ৫ রানে এলবিডাব্লুর ফাঁদে পরে মাঠ ছাড়ের। সৌম্য এবং মিথুন ক্রিজে আসার পর কিছুটা আলোর মুখ দেখলেও সৌম্য ২৩ বলে ২২ এবং মুশফিক ৩৬ বলে ২৪ রান করে আউট হন।

খেলা শুরু হওয়ার কিছুক্ষন পর বৃষ্টি নামায় বন্ধ ছিল খেলা।

নেপিয়ারের মাঠে বড় ব্যাবধানে হারের পর এবার ক্রাইস্টচার্চের হেগলি ওভালে আরেকটি কঠিন পরীক্ষার সম্মুখীন হয়েছে টিম-টাইগাররা কেননা নেপিয়ারের থেকে এখানে ঠান্ডার পরিমাণ অনেকটাই বেশি।

&dquote;&dquote;

উল্লেখ্য, ২০১৬ সালে ক্রাইস্টচার্চের হেগলি ওভালে টাইগারদের সামনে ৩৪২ রানের বড় লক্ষ্য ছুঁড়ে দিয়েছিলো নিউজিল্যান্ড, জবাবে ৪৪.৫ ওভারে ২৬৪ রানে গুঁটিয়ে গিয়েছিলো বাংলাদেশ। ফলে ৭৭ রানের পরাজয় নিয়ে মাঠ ছেড়েছিলো তারা।

সংক্ষিপ্ত স্কোর:
বাংলাদেশ: ৯৫/৫ ( ২১ ওভার)।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম , মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফুদ্দিন, মেহেদী হাসান, মাশরাফি মুর্তজা , মুস্তাফিজুর রহমান।

নিউজিল্যান্ড একাদশ: মার্টিন গাপটিল, হেনরি নিকোলস, কেন উইলিয়ামসন, রস টেলর, টম ল্যাথাম (ডব্লু), জেমস নিশাম, কলিন ডি গ্র্যান্ডহোম, টড এস্টল, ম্যাট হেনরি, লকি ফার্গুসন, ট্রেন্ট বোল্ট।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: