ঢাকা, শনিবার, ২৩ মার্চ, ২০১৯

‘ফাগুন হাওয়ায়’ দেখে কাঁদলেন ৬৫ বছরের বৃদ্ধা (ভিডিও)

১৬ ফেব্রুয়ারি, ২০১৯ ১০:৪৫:০০

বয়স ৬৫ বছর হবে। খুঁড়িয়ে খুঁড়িয়ে স্ট্রেচারে ভর করে মেয়ের সাহায্য নিয়ে আসলেন এক বৃদ্ধা। উপস্থিত সবাই তার দিকে তাকিয়ে দেখলেন। এই বয়সে সিনেমা হলে এসে ছবি দেখার এমন দর্শক সাধারণত চোখে পড়ে না। এ কারণেই হয়তো প্রেক্ষাগৃহে ছবি দেখতে আসা দর্শকরাও কিছুটা অবাকই হচ্ছিলেন ওই বৃদ্ধাকে দেখে। কেউ কেউ তার সঙ্গে ছবিও তুলছিলেন।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) রাজধানীর বলাকা সিনেমা হলে এমন দৃশ্য দেখা গেল। হলটিতে মুক্তি পাওয়া তৌকীর আহমেদ পরিচালিত ‘ফাগুন হাওয়ায়’ প্রদর্শিত হচ্ছে। বায়ান্নর ভাষা আন্দোলনের প্রেক্ষাপটে নির্মিত হয়েছে ছবিটি। ভাষা আন্দোলনের প্রেক্ষাপটের হওয়াতেই ছবিটি দেখতে এসেছেন এই বৃদ্ধা নারী।

শুক্রবার বিকেলে ভীড় হবে বিধঅয় ওইদিন সকালের প্র্রথম শো’তেই ছবিটি দেখতে এসেছিলেন ৬৫ বছরের বৃদ্ধা। ছবি দেখার পর কেঁদে কেঁদে জানালেন অনুভূতি।

তিনি জানান, বিপাশা হায়াতের একটি অনুষ্ঠানের মাধ্যমে ছবিটির কথা জানতে পারেন তিনি। সেই থেকে ছবিটি দেখার আগ্রহ বাড়ে তার মধ্যে। মুক্তির পাওয়ার পর প্রথম শোতেই তাই হাজির হয়েছেন। ছবিটিতে তিনি যা দেখেছেন তার অধিকাংশই বাস্তবে ঘটেছে। সেটা তিনি দেখেছেন নিজের চোখেই। পরিচালক হুবহু সেই সময়টাকেই ধরেছেন। এই জন্য ধন্যবাদ তৌকীর আহমেদকে।

এদিকে বলাকা প্রেক্ষাগৃহে একই শো দেখতে এসেছিলেন সিনেমাটির নায়ক সিয়াম আহমেদ, অভিনেতা রওনক হাসান ও পরিচালক তৌকীর আহমেদ। তাদের মধ্য থেকে বৃদ্ধার সঙ্গে দেখা সাক্ষাৎ করতে আসেন সিয়াম। তাকে দেখেই বুকে জড়িয়ে ধরে বৃদ্ধা বলেন, এমন একটি ছবিই আমরা দীর্ঘদিন ধরে চাচ্ছিলাম। ভাষা আন্দোলনের প্রেক্ষাপটে এমন ছবি তো আমাদের দেশে হয়নি। তুমি খুব ভালো অভিনয় করেছো।’ এই কথা বলেই আবেগে কেঁদে ফেলেন ওই বৃদ্ধা।

উল্লেখ্য, শুক্রবার সারাদেশের ৫২টি সিনেমা হলে ‘ফাগুন হাওয়ায়’মুক্তি পেয়েছে। এতে অভিনয় করেছেন অভিনেত্রী তিশা ও বলিউডের যশপাল শর্মা। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ছবিটি মুক্তির দিন সকাল থেকেই প্রতিটি প্রেক্ষাগৃহে উপচে পড়ছে দর্শক। এমন খবরই চারদিক থেকে জানা যাচ্ছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

বিডি২৪লাইভ/টিএএফ

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems