ঢাকা, বুধবার, ২০ মার্চ, ২০১৯

সম্পাদনা: শাহরিয়ার আলম

ডেস্ক এডিটর

গ্যাস না থাকায় চরম দুর্ভোগে রাজধানীর অধিকাংশ মানুষ

১৬ ফেব্রুয়ারি, ২০১৯ ১১:৪৭:৩৩

আশুলিয়ায় গ্যাস সঞ্চালন লাইনের ভালভ পরিবর্তনের কারণে সাভার, মিরপুর, মোহম্মদপুর আদাবর, কলাবাগান, শ্যামলী, ধানমন্ডি, আগারগাঁওসহ কয়েকটি এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ রয়েছে। ভোর থেকে গ্যাস না থাকায় এসব এলাকার লোকজনদের চরম ভোগান্তিতে পড়তে হচ্ছে।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১২টার পর কোনও এক সময় আশুলিয়ায় গ্যাস ট্রান্সমিশন কোম্পানির (জিটিসিএল) একটি ট্রান্সমিশন লাইনের ভালভ পরিবর্তন করার কারণে এসব এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ রয়েছে বলে তিতাস গ্যাস কর্তৃপক্ষ জানিয়েছে।

কর্তৃপক্ষ জানায়, বিশেষ করে এই লাইন দিয়ে যেসব এলাকায় গ্যাস সরবরাহ করা হয় সেসব জায়গায় গ্যাস সরবরাহ বন্ধ হয়ে যায়। এরপর মেরামতের জায়গা নির্ধারণ করে সকাল ৮টার দিকে মেরামত কাজ শুরু করা করেছে।

এদিকে তিতাসের পরিচালক (অপারেশন) মো. কামরুজ্জামান জানান, ‘রাতে এই ঘটনা ঘটায় দুর্ঘটনার জায়গা নির্ধারণ সময় লেগেছে। সকাল থেকে জিটিসিএল মেরামতের কাজ শুরু করেছে। তারা জানিয়েছে, ২৪ ঘণ্টার মতো সময় লাগতে পারে। তবে আশা করছি দিনের মধ্যেই কাজ শেষ করতে পারবে।’

তিনি জানান, লাইন ফাটার ঘটনার পর ভালভ পরিবর্তনের কারণে মিরপুর, ধানমন্ডি, গাবতলি, সাভার, আশুলিয়াসহ আশেপাশের এলাকায় গ্যাস সরবরাহ কমে যায়। তবে সকালে মিরপুর ও মোহাম্মদপুর আদাবরএলাকায় গ্যাস সরবরাহ একেবারেই বন্ধ রয়েছে।

বিডি২৪লাইভ/এসএ

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems