নেত্রকোনায় পৌর শিশু পার্কের উদ্বোধন

প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ০৬:০৪ পিএম

নেত্রকোনা পৌর নাগরিকদের দীর্ঘদিনের দাবী অবশেষে কিছুটা হলেও পূরণ হয়েছে। পৌর নাগরিকদের দীর্ঘদিনের দাবি ছিল কোমলমতি শিশু কিশোরদের নির্মল চিত্ত বিনোদনের জন্য পৌর এলাকায় একটি শিশু পার্ক নির্মাণ করার।

অবশেষে পৌর মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম খানের ঐকান্তিক প্রচেষ্টায় পৌর সভার পক্ষ থেকে উকিলপাড়া মাল গোদামের সামনে রেলওয়ের পরিত্যক্ত জায়গায় মিনি শিশু পার্ক গড়ে তোলা হয়।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টায় প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি।

পৌর মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম খানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ কর্ম কমিশনের অন্যতম সদস্য সাবেক সচিব উজ্জল বিকাল দত্ত, প্রধানমন্ত্রী কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান।

এ সময় জেলা প্রশাসক মঈনউল ইসলাম, পুলিশ সুপার জয়দেব চৌধুরীসহ পৌরসভা সকল কাউন্সিলর ও গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।  

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: