ঢাকা, সোমবার, ২০ মে, ২০১৯

কানমলা খেলেন প্রধানমন্ত্রী!

১৬ ফেব্রুয়ারি, ২০১৯ ১৮:১৭:৫৪

প্রেমিকা কিংবা স্ত্রী, ছোট-খাটো বিষয়ে অভিমানের কমতি পড়ে না কারও। আর সেই অভিমানের শিকার হয়েছেন বিশ্বের ক্ষমতাধর প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পও। এবার সেই খাতায় নাম লিখালেন ভুটানের প্রাক্তন প্রধানমন্ত্রী শেরিং তোবগে। ভালোবাসা দিবসে স্ত্রীর কানমলা খেলেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, ২০০৮ থেকে ২০১৩ সাল পর্যন্ত ভুটানের শাসনভার সামলেছেন ৫৩ বছর বয়সী তোবগে। দেশটির সর্বোচ্চ ক্ষমতার অধিকারী এই শাসককেও যেন থাকতে হয় কারও শাসনের অধীনে। সেখানে কোনো ভুল করলে নিস্তার নেই। প্রেম দিবসে তোবগের করা টুইট সে কথাই যেন প্রমাণ করছে।

ভ্যালেন্টাইন ডে-তে নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেছেন তোবগে। সেখানে ভুটানের প্রাক্তন প্রধানমন্ত্রীকে দেখা যাচ্ছে গাড়ি চালাতে। আর গাড়ির পিছনের আসনে বসে আছেন তার স্ত্রী তাশি দলমা। আর পিছনের সিটে বসে সেখান থেকেই তোবগের কান মলে দিচ্ছেন তিনি।

সেই ছবিতে ভুটানের প্রাক্তন সর্বোচ্চ শাসকের মুখের ভঙ্গিমা দেখে মনে হচ্ছে, যেন পড়া না পারার জন্য হয়ত অভিভাবকের বকুনি খেয়েছেন। কিন্তু প্রেম দিবসে স্ত্রীর কাছে কান মলা কেন খেলেন তোবগে?

নেটিজেনদের প্রশ্নের উত্তরে কারণ খোলসা করেছেন তিনি। তোবগে জানিয়েছেন, ভ্যালেন্টাইন ডে-তে স্ত্রীর জন্য গোলাপ কিনতে ভুলে গিয়েছিলেন। সে জন্যই এই অবস্থা হয়েছে তার। নিজের অভিজ্ঞতা থেকে তিনি নেটিজেনদের সাবধানও করেছেন। বলেছেন, ‘জীবনের বিশেষ দিনে গোলাপ না কিনে ভুলেও বাড়ি যেও না।’

বিডি২৪লাইভ/এএস

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems