বংশের বড় বউ পরীমনি

প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ০৭:০৯ পিএম

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমনি বিয়ে করেছেন এমন গুঞ্জন অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল। শোবিজ অঙ্গন যখন তার বিয়ের কানাঘুষিতে ব্যস্ত ঠিক সেই মুহুর্তে নতুন খবর দিলেন হালের জনপ্রিয় এই নায়িকা।

তিন বছর আগে ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে শুরু হওয়া প্রেমের যাত্রার অবসান ঘটাতে গেলো বৃহস্পতিবার ভালোবাসা দিবসে বাগদান সম্পন্ন করেন পরীমনি। তিন বছর চুটিয়ে প্রেম করেছেন তামিম হাসানের সাথে। সেই প্রেমের পরিণতি টানতেই আপাতত বাগদান সম্পন্ন করলেন তারা।

জানা যায়, পরীমণির বারিধারার বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতেই তাঁদের বাগদান সম্পন্ন হয়েছে। শুক্রবার সকালে পরীমনি তাঁর ফেসবুক পেইজে তামিম হাসানের সঙ্গে ভালোবাসা দিবস উদযাপনের কিছু ছবি পোস্ট করেন। তামিম হাসান নিজেও ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে পরীমনির সঙ্গে বাগদানের ব্যাপারটি নিশ্চিত করেছেন।

বিষয়টি নিশ্চিত করে পরীমনি বলেন, দুই পরিবারের সম্মতিতে এবং তাদের উপস্থিতিতেই আমাদের বাগদান সম্পন্ন হয়েছে। এখন শুধু আমাদের বাগদানই হয়েছে। বিয়েটা এখনই করছি না। অনেক প্রোগ্রাম বাকি রয়েছে। সবাইকে জানিয়ে আগামী কোন এক ভালোবাসা দিবসেই বিয়েটা করতে চাই।

তিনি আরও বলেন, আমরা দু’জন দু’জনকে আংটি পরিয়ে দিয়েছি। অনুষ্ঠানে শুধুমাত্র আমাদের দুই পরিবারের নিকট আত্মীয়রা উপস্থিতি ছিলেন। তামিমের পরিবারের অনেককে আমি প্রথম দেখলাম। সবার সঙ্গে চমৎকার সময় কাটলো, ছবি তুললাম। অন্যরকম একটা ভালোলাগা কাজ করছে। তামিম তার পরিবার ও বংশের বড় ছেলে। সে সুবাদে আমি তাদের বংশের বড় বউ হতে যাচ্ছি। এ দিকে আমি আমার বংশের বড় মেয়ে। কাকতালীয় বিষয়টি বেশ মজার।

তামিম হাসানের সঙ্গে তিন বছর ধরে প্রেমের সম্পর্ক পরীমনির। এদিকে তামিম একজন গণমাধ্যমকর্মী। সেইসাথে একটি বেসরকারি রেডিও স্টেশনের জনপ্রিয় অনুষ্ঠান ‘লাভগুরু’র উপস্থাপক।

বিডি২৪লাইভ/আইএন/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: